শরীর নিয়ে আমিশা প্যাটেল তোপের মুখে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ সমালোচনা যেন কোনোমতেই পিছু ছাড়ছে না বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের। এবার সামাজিক মাধ্যমগুলোতে তার দিকে ছোড়া হচ্ছে নোংরা মন্তব্য। সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করে এমন বিপাকে পড়েছেন এই ‘কাহো না প্যার হ্যায়’ ছবির এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজ জানিয়েছে, গত সোমবার আমিশা নিজের টুইটারে নিজের একটি রিভার্স ছবি শেয়ার করেন।  একবার ডান দিক থেকে একবার বাঁ দিক থেকে কালো রঙয়ের একটি টপস গায়ে দেখা যায় তাকে। ছবি আপলোড পর্যন্ত ঠিক ছিল। বিতর্ক শুরু হয়েছে আমিশার ক্যাপশন নিয়ে।

ওই ছবি আপলোডের পর আমিশা ক্যাপশনে লিখেন, ‘ডান দিকের ছবি বেশি ভালো? না, বাঁ দিকের? আমি বুঝতে পারছি না।’ ওই পোস্টের পর থেকেই ছবি ঘিরে শুরু হয় একের পর এক নোংরা মন্তব্য। যদিও, একের পর এক আক্রমণের মুখে পড়েও পাল্টা কোনো জবাব দেননি আমিশা। সম্প্রতি দুবাইতেই গিয়ে নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন আমিশা প্যাটেল। দুবাইয়ের একটি শপিং মল থেকে ছবি শেয়ার করার পরই  তোপের মুখে পড়েন বলিউড অভিনেত্রী। সেবারও মুখে কুলুপ এঁটেই ছিলেন তিনি।

তবে শুধু আমিশা প্যাটেলই নন, নেটিজেনদের আক্রমণের মুখে পড়তে হয়েছে বলিউডের একাধিক অভিনেত্রীকে। সোশ্যাল সাইটে কখনও করিনা কাপুর খান-কে ‘কঙ্কাল’ বলে আক্রমণ করা হয়েছে। আক্রমণের উত্তাপ থেকে বাদ পড়েননি ঐশ্বরিয়া রাই বচ্চনও। সম্প্রতি মেয়ে আরাধ্যাকে নিয়ে শুটিং করতে যাওয়া নিয়ে প্রশ্ন তোলা হয় সাবেক এই বিশ্বসুন্দরীকে নিয়ে। এ সময় তার স্বামী অভিষেক বচ্চনকেও নিয়েও অনেকেই কটু মন্তব্য করেন।

সমালোচকদের পাল্টা জবাবে ঐশ্বরিয়া জানান, অভিষেক কী করেন, তার জীবন কেমনভাবে চলে, তা নিয়ে প্রশ্ন তোলার অধিকার কারও নেই বলে।

Print Friendly

Related Posts