শাকিলা জাফর এখন শাকিলা শর্মা হয়ে মুম্বাইতে সুখেই আছেন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ শাকিলা জাফর এখন শাকিলা শর্মা হয়ে মুম্বাইতে সুখেই আছেন। জনপ্রিয় সঙ্গীতশিল্পী শাকিলা জাফর ভারতে বসবাস করছেন। সেখানে তিনি প্রবাসী।

ভারতের ব্যবসায়ী ও কবি রবি শর্মাকে বিয়ে করে মুম্বাইতে বসবাস করছেন। সেখানেই সুখের সংসার সাজিয়েছেন। ফলে বাংলাদেশে তার খুব কম আসা হয়। মাঝে মাঝে এলেও নীরবে আবার চলে যান।

রবি শর্মাকে বিয়ে করার আগে এক ছেলের মা শাকিলা বেশ কয়েক বছর ধরে মানসিকভাবে বেশ বিপর্যস্ত ছিলেন। যা তিনি খুবই সতর্কতার সঙ্গে আড়াল করে রাখতেন।

জানা যায়, দুবাইতে অবস্থানরত তার সাবেক স্বামী জাফরের সঙ্গে মানসিক টানাপড়েনকে মিটিয়ে ফেলার সর্বোচ্চ চেষ্টা করেও সফল হননি। ফলে তাদের বিয়ে বিচ্ছেদ হয়। পরবর্তীতে ভারতের নাগরিক রবি শর্মাকে বিয়ে করেন। সেখানে তিনি সুখেই আছেন বলে জানা যায়।

উল্লেখ্য, শাকিলা ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে দর্শনে মাস্টার্স করেন। ১৯৭৯ সালে প্রথমে বেতারে এবং পরের বছর বিটিভিতে তালিকাভুক্ত শিল্পী হিসেবে নির্বাচিত হন। ৩১ বছর আগে ১৯৮৭ সালে শাকিলা নিয়তির খেলা চলচ্চিত্রের মাধ্যমে প্লে-ব্যাক শিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন। ভিন্ন মেজাজের বেশকিছু আধুনিক গানের কারণে শাকিলা সংগীতপ্রেমীদের কাছে খুবই সমাদৃত হন।

Print Friendly

Related Posts