শায়েস্তাগঞ্জে এমপি আবু জাহিরের গণসংযোগ

হবিগঞ্জ প্রতিনিধি: আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শায়েস্তাগঞ্জে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি।

বৃহস্পতিবার রাতে শায়েস্তাগঞ্জ রেলওয়ে পার্কিংসহ বিভিন্ন স্থানে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি এই লিফলেট বিতরণ করেন।

এ সময় এমপি আবু জাহির বলেন, সফল রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে শান্তি, গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধির পথে দ্রুত এগিয়ে চলছে বাংলাদেশ। এই অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে স্বাধীনতা, গণতন্ত্র ও প্রগতির শত্রু, দেশ ও জাতিদ্রোহী বিএনপি-জামায়াত সাম্প্রদায়িক শক্তি পুনরায় তৎপর হয়ে উঠেছে। এই আশুভ শক্তি ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনকালে জ্বালাও-পোড়াও, অগ্নিসংযোগ, পেট্রোল বোমাসহ নানাবিধ সন্ত্রাসী তৎপরতার মধ্য দিয়ে আমাদের নাগরিক জীবনকে বিপর্যস্ত করেছিল। তাই স্বাধীনতাপ্রিয়, গণতন্ত্রকামী দেশবাসীর প্রতি আমাদের উদাত্ত আহবান- ঐক্যবদ্ধ হোন, যে কোন হত্যা, সন্ত্রাস, নাশকতা, নৈরাজ্যমূলক কর্মকান্ডের বিরুদ্ধে সচেতন ও সতর্ক থাকুন; ধ্বংশাত্মক তৎপরতার বিরুদ্ধে রুখে দাঁড়ান ও প্রতিরোধ করুন।

এমপি আবু জাহির আরো বলেন, মুক্তিযুদ্ধের পরে শক্তির আস্থার ঠিকানা ও উন্নয়নের রোল মডেল বিশ্ব মানবতার বাতিঘর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশ পরিচালনার সুযোগ দিন।

Print Friendly

Related Posts