শায়েস্তাগঞ্জ পৌরসভায় ৮নং ওয়ার্ডে উন্নয়ন কাজ করছেন খায়রুল আলম

মোঃ মামুন চৌধুরী, হবিগঞ্জ: ১৯৯৮ সালে হবিগঞ্জ সদর উপজেলার ৮নং ইউনিয়ন ও ৯নং নিজামপুর ইউনিয়ন এবং চুনারুঘাট উপজেলার ৭নং উবাহাটা ইউনিয়ন এর অংশ বিশেষসহ মোট ১০.৪০ বর্গ কি.মি. এলাকা নিয়ে শায়েস্তাগঞ্জ পৌরসভা গঠন হয়েছিল। একটি উপ-নির্বাচন ও ৪টি সাধারণ নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।
এরমধ্যে ২০১০ সালের ১৮ জানুয়ারি অনুষ্ঠিত ৪র্থ পৌরসভা নির্বাচনে ৮নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী হন খায়রুল আলম (মোহাম্মদ আলী)।

এ নির্বাচনে তৃণমূলের ভোটে তিনি কাউন্সিলর নির্বাচিত হয়ে বিরামহীনভাবে জনসেবায় নিজেকে যুক্ত করেন। কাউন্সিলর খায়রুল আলম মানুষের সুখ দুঃখের সাথী হন। দ্রুত মানুষের মন জয় করেন।

এরপর শায়েস্তাগঞ্জ পৌরসভার ৫ম(২০১৫সাল) নির্বাচনে একই ওয়ার্ড থেকে তিনি কাউন্সিলর প্রার্থী হয়ে ২য় বারের ন্যায় জয়ী হন।

ধর্মীয় কাজ ও খাওয়া ঘুম ছাড়া বাকী সময়টুকু তিনি মানুষের কল্যাণে ব্যয় করছেন। যেকোনো সমস্যায় কাউন্সিলর খায়রুল আলমকে পাশে পাওয়া যাচ্ছে।

এ ব্যাপারে পৌর নাগরিকরা জানান- নিঃস্বার্থ জনপ্রতিনিধি খায়রুল আলম। তিনি ৮নং ওয়ার্ডের স্থানে স্থানে উন্নয়নমূলক কাজ করছেন।

পৌর মেয়র মোঃ ছালেক মিয়ার নেতৃত্বে এসব উন্নয়নমূলক কাজ করায় তৃণমূল লোকজন কাউন্সিলর খায়রুল আলমের প্রতি সন্তোষ প্রকাশ করেছেন।

Print Friendly

Related Posts