শ্বশুড় বাড়ির সম্পত্তির জন্য তান্ডব!

মতলব (চাঁদপুর) প্রতিনিধি ॥ মতলব উত্তরে স্ত্রীর পাওনা শ্বশুড় বাড়ির সম্পত্তির জন্য তান্ডব চালানোর ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে ইসলামাবাদ ইউনিয়নের লামচরি গ্রামের মোঃ আমিনুল ইসলাম।

শনিবার সকালে ক্ষেতে ধান কাটার সময় এ ঘটনা ঘটে। এতে কলেজ ছাত্রীসহ ৪ জন আহত হয়েছে।

Un-1
হামলায় গুরুতর আহত একজন

অভিযোগ সূত্রে জানা গেছে, জঙ্গল ইসলামাবাদ গ্রামের নূর বক্সের ছেলে সানা উল্লাহ ওরফে সেনু (৫২), তার ছেলে রিয়াদ (২৬), নূর বক্সের ছেলে বেনু পাটোয়ারী (৫৫), বেনু পাটোয়ারীর স্ত্রী রাজিয়া বেগম (৪৫)সহ আরো অজ্ঞাতনামা ৬-৭ জন এসে ক্ষেতে ধান কাটার সময় বাদীপক্ষের উপর হামলা করে।

এতে লামচরি গ্রামের বাদী আমিনুল হকের মেয়ে ছেঙ্গারচর সরকারি ডিগ্রি কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্রী মৌসুমী আক্তার (২০), তার স্ত্রী হাসনেয়ারা বেগম (৪৮), পুত্রবধু শাহানারা বেগম (২৮) ও একই গ্রামের সোনহানের ছেলে মন্টু মিয়া (২৩) সহ কয়েকজন আহত হন। আহতদের মতলব উত্তর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

বাদী আমিনুল হক বলেন, সেনু পাটোয়ারী তার শ^শুড়বাড়ির সম্পত্তি পাবে দাবী করে আমাদের সাথে বিগত দিন যাবৎ মামলা হামলা করে আসছে। আজকে (শনিবার) আমার বর্গা (অর্ধেক ফসলের বিনিময়ে অন্যের জমি চাষ) ক্ষেতের ধান বদলা দিয়ে কাটার সময় সে লোকজন নিয়ে এসে বাঁধা দেয়।

এ ব্যাপারে কথা বলতে গেলে আমার স্ত্রী, মেয়ে ও পুত্রবধুকে মারধর করে তাদের গলায় থাকা ২টি স্বর্ণের চেইন দাম আনুমানিক ৬২ হাজার টাকা ও দুইটি মোবাইল দাম ২১ হাজার টাকা নিয়ে যায়। শুধু তাই নয় তারা পুরুষ হয়ে নারীদের গায়ে হাত তুলে ব্যাপক মারধর করে এবং শ্লীলতাহানি করেছে। আমি আইনের আশ্রয় নিলে তারা আমাদের প্রাণে মেরে ফেলবে বলেও হুমকি দেয়।

এ ব্যাপারে কথা বলার জন্য বিবাদী পক্ষের খোঁজ করা হলে তাদের পাওয়া যায়নি।

Print Friendly

Related Posts