শ্রমিক নেতা সফি বাঙালির সাথে অটোরিকশা-টেম্পো নেতৃবৃন্দের মতবিনিময়

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ গত ৭ ডিসেম্বর সন্ধ্যায় চট্টগ্রামের বিশিষ্ট শ্রমিক নেতা ও বীর মুক্তিযোদ্ধা সফি বাঙালির কাট্টলীস্থ বাসভবনে তার সাথে ‘চট্টগ্রাম থ্রি-হুইলার অটোরিকশা অটোটেম্পো মালিক-চালক সমন্বয় পরিষদ’ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন, মালিক-চালক সমন্বয় পরিষদের সভাপতি প্রবীণ মালিক নেতা মো. আবুল কাসেম সরকার, কার্যনির্বাহী সভাপতি ওয়াজি উল্লাহ্, অন্যতম সহসভাপতি নুরুল হুদা বাচ্চু, মো. সোলাইমান, সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন, যুগ্মসম্পাদক মো. ইমরান মিয়া, প্রচার সম্পাদক মো. জহিরুল ইসলাম, অফিস সম্পাদক মো. আমিনুল হক প্রমুখ।

নেতৃবৃন্দ চট্টগ্রাম মহানগরী ও জেলার সড়কগুলোতে চলাচলকারী থ্রি-হুইলার অটোরিকশা-অটোটেম্পোর অসহায় মালিক ও চালকদের ওপর সীমাহীন জুলুম-নির্যাতন ও বিআরটিএ চট্টগ্রাম কার্যালয়ের অনিয়ম-দুর্নীতির বিষয়ে অবহিত করেন এবং ভবিষ্যত এসব অন্যায়ের বিরুদ্ধে আন্দোলন-সংগ্রামে তার সহায়তা কামনা করেন।

জবাবে সফি বাঙালি চট্টগ্রামের থ্রি-হুইলার অটোরিকশা-অটোটেম্পোর মালিক-চালকদের নবগঠিত সংগঠন ও ভবিষ্যত সংগ্রামের প্রতি সংহতি প্রকাশ করেন এবং যেকোনো ষড়যন্ত্র প্রতিহত করে অভিষ্ঠ লক্ষ্যে এগিয়ে যাওয়ার জন্য নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।

তিনি আরও বলেন, যেকোনো মহৎ উদ্যোগ ও প্রচেষ্টা কখনো বৃথা যায় না। তাই ‘চট্টগ্রাম থ্রি-হুইলার অটোরিকশা অটোটেম্পো মালিক-চালক সমন্বয় পরিষদ’সামনে এগিয়ে যাবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

Print Friendly

Related Posts