সাংবাদিকদের সাথে ভোলার নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা : ভোলার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক এর সাথে জেলার স্থানীয় সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ মার্চ) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, ভোলা প্রেসক্লাবের আহ্বায়ক ও বিটিভি জেলা প্রতিনিধি এম এ তাহের, ভোলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলার কন্ঠ সম্পাদক এম হাবিবুর রহমান, দৈনিক আজকের ভোলার সম্পাদক ও ভোলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আলহাজ্ব মু. শওকাত হোসেন, সিনিয়র সাংবাদিক অধ্যক্ষ আফসার উদ্দিন বাবুল, দৈনিক ইনকিলাব প্রতিনিধি এম এ বারী, ইন্ডিপেডেন্ট টিভি জেলা প্রতিনিধি ও দৈনিক দক্ষিণ প্রাপ্ত সম্পাদক এ্যাড: নজরুল হক অনু, দৈনিক শাহানামা জেলা প্রতিনিধি মোকাম্মেল হক মিলন, চ্যানেল আই জেলা প্রতিনিধি হারুন অর রশিদ, ভোলা প্রেসক্লাবের সাবেক সম্পাদক ও যমুনা টিভি জেলা প্রতিনিধি সামস-উল আলম মিঠু, এসএ টিভি ও নয়া দিগন্ত জেলা প্রতিনিধি এ্যাড: সাহাদাত শাহিন, সময় টিভি ও দৈনিক সমকাল জেলা প্রতিনিধি নাসির লিটন, নিউজ-২৪ ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি জুন্নু রায়হান, মাছরাঙা টিভি ও দৈনিক জনকন্ঠ জেলা প্রতিনিধি হামিদুর রহমান হাসিব, বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস এর জেলা প্রতিনিধি হাসনাইন আহমেদ মুন্না সহ ভোলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগন।

নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক ভোলায় কর্মরত সাংবাদিকদের ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে বলেন, ভোলা দেশের মূল ভূখন্ড থেকে বিচ্ছিন্ন হলেও এ জেলায় রয়েছে অপার সম্ভাবনা। ভোলায় প্রচুর গ্যাস রয়েছে। এই গ্যাস দিয়ে বিদ্যুৎ উৎপাদন হচ্ছে। এখানকার বিদ্যুৎ এখন জাতীয় গ্রীডে দেওয়া হচ্ছে। এই গ্যাস বিদ্যুৎকে কাজে লাগিয়ে এখানে শিল্প-কারখানা গড়ে উঠা এখন সময়ের ব্যাপার।

তিনি আরও বলেন, ভোলায় অনেক পর্যটন এলাকা রয়েছে। ভ্রমনপিপাসূদের যাতে আকর্ষন করার যায় সে জন্য পর্যটন এলাকার নিউজগুলো জাতীয় পর্যায়ে তুলে ধরবেন। তাহলে এখানে পর্যটকরা বেড়াতে আসবেন। সম্ভাবনাময় জেলা ভোলার উন্নয়নে আমি কাজ করে যাবো। এ ক্ষেত্রে এখানকার কর্মরত সাংবাদিকদের সহযোগিতা একান্তভাবে কামনা করছি। ভোলার উন্নয়নে যে কোন ব্যাপারে আপনারা আমার কাছে আসবেন আমি তা করে দেওয়ার সর্বাত্মক চেষ্টা করবো।

এসময় ভোলায় কর্মরত সাংবাদিকরা নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিককে ধন্যবাদ ও স্বাগত জানান এবং সাংবাদিকদের সংবাদের কাজে সহযোগিতা করার আহ্বান জানান।

Print Friendly

Related Posts