সাংবাদিকদের সাথে টিআইবির মতবিনিময়

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥ মতলব উত্তর উপজেলার গণমাধ্যম প্রতিনিধিদের (সাংবাদিক) সাথে জলবায়ু প্রকল্পে স্বচ্ছতা, জবাবদিহিতা ও সুশাসন নিশ্চিত করার লক্ষ্যে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ জুন) উপজেলার নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে সচেতন নাগরিক কমিটি (সনাক) চাঁদপুর ও টিআইবি মতবিনিময় সভাটি যৌথ আয়োজন করে।

এতে সভাপতিত্ব করেন সনাক চাঁদপুর এর সভাপতি ও দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাৎ। শুভেচ্ছা বক্তব্য রাখেন নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাড. রুহুল আমিন।

টিআইবির কর্মকর্তা রাজন চন্দ্র দে এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, টিআইবির চাঁদপুর এরিয়া ম্যানেজার মোঃ মাসুদ রানা, সনাকের সহ-সভাপতি অধ্যক্ষ মোশারেফ হোসেন। সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ, সাংবাদিক নেতা মাহবুব আলম লাভলু, সাংবাদিক কামাল হোসেন খান প্রমুখ। এসময় স্থানীয় সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় মতলব উত্তর উপজেলার জহিরাবাদ খালে বিরূপ প্রভাবের ফলে মেঘনা নদীর শাখার ভাঙ্গন হতে জহিরাবাদ ও তৎসংলগ্ন এলাকা সংরক্ষণ প্রকল্প (২য় সংশোধিত) নিয়ে আলোচনা ও পর্যালোচনা করা হয়। এবং ২৮ জুন এ প্রকল্প নিয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা বিষয়ক কর্মসূচীর সিদ্ধান্ত গ্রহন করা হয়।

Print Friendly

Related Posts