সিরিজ হেরে হতাশ ভারতের অধিনায়ক

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ তৃতীয় একদিনের ম্যাচে ভারতকে হারিয়ে ২-১ একদিনের সিরিজ জিতে নিয়েছে ইংল্যান্ড। টি ২০ সিরিজে হারের পর একদিনের সিরিজের প্রথম ম্যাচে হেরে যায় ইংল্যান্ড। কিন্তু শেষ দুটি ম্যাচে ভারতকে পর্যুদস্ত করে একদিনের সিরিজ দখল করল ইয়োন মর্গ্যান ব্রিগেড।

তৃতীয় তথা সিরিজের নির্নায়ক ম্যাচে গতকাল ইংল্যান্ডের আঁটোসাঁটো বোলিংয়ের সামনে ভারত নির্ধারিত ৫০ ওভারে আট উইকেটে ২৫৬ রান তোলে। এরপর ৪৪.৩ ওভারেই দুই উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ইংল্যান্ড।

সিরিজ হেরে হতাশ ভারতের অধিনায়ক বিরাট কোহলি। ম্যাচ শেষে তিনি বলেছেন, এই মাঠে যতটা রান দরকার ছিল তা দল স্কোরবোর্ডে তুলতে পারেনি। কম করে ২৫ রান কম করেছে দল। ইংল্যান্ড বোলিং, ব্যাটিং ও ফিল্ডিংয়ে খুব ভালো পারফর্ম করেছে। যোগ্য দল হিসেবেই জয়ী হয়েছে তারা।

এই বক্তব্য থেকেই স্পষ্ট, দলের ব্যাটিং নিয়ে অসন্তুষ্ট কোহলি। বিপক্ষ দলের প্রশংসা করে তিনি বলেছেন, ইংল্যান্ডের মতো শক্তিশালী দলের সামনে নিজেদের সেরাটা দিতে হত। কিন্তু এমনটা করতে পারেনি দল।

লিডসের পিচ নিয়ে ভারতের অধিনায়ক বলেছেন, পিচ খুবই স্লো ছিল। এটা খুবই অবাক করে দিয়েছে। কারণ, এখানে এর আগে এ ধরনের পিচ কখনও দেখিনি। এই কারণেই মিডল অর্ডার সমস্যার মুখে পড়ে।ইংল্যান্ডের বোলাররাও দারুন বোলিং করেছেন।

Print Friendly

Related Posts