সিলেটেই সিলেটের করুণ হার

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ গতকাল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্থানীয় বোলার মেহেদী হাসান, পাকিস্তানী ওয়াহাব রিয়াজ ও ইংল্যান্ডের লিয়াম ডাসন তান্ডবে ১৪.৫ ওভারে মাত্র ৬৮ রানে অলআউট হয়ে যায় স্বাগতিক সিলেট সিক্সার্স।

জবাবে লক্ষ্য তাড়া করতে নেমে কুমিল্লা মাত্র ১০ রানে দুই ওপেনারকে হারালেও ১১.১ ওভারে ২ উইকেটে ৬৯ রান করে ৮ উইকেটের সহজ জয় তুলে নেয়।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে স্বাগতিক দলকে ব্যাট করার আমন্ত্রণ জানায় কুমিল্লা। ব্যাটিংয়ে নেমে সিলেট সিক্সার্সের ব্যাটসম্যানরা চরম ব্যর্থতার পরিচয় দেন। একমাত্র অলক কাপালী ছাড়া তাদের অন্য কোনো ব্যাটসম্যান দুই অংকের রান তুলতে পারেননি। মাত্র ৪৭ রানে সিলেটের ৯টি উইকেট পড়ে গেলে কাপালীর দৃঢ়তায় শেষ পর্যন্ত পঞ্চাশের ঘরে পেরুতে সক্ষম হয় সিলেট। কাপালী ৩৩ রানে অপরাজিত থাকেন।

কুমিল্লার মেহেদী হাসান ২২ রানে ৪ উইকেট শিকার করেন। ওয়াহাব ১৫ রানে ৩ ও ডাওসন ৪ রানে দু’টি উইকেট পান।

লক্ষ্য তাড়া করতে নেমে কুমিল্লা কুমিল্লা ভিক্টোরিয়ান্সও শুরুতেই বিপর্যয়ে পড়ে। শূণ্য রানে তারা হারায় ওপেনার এনামুল হককে। দলীয় স্কোর ২.৪ ওভারে যখন ১০ রান তখন ফিরে যান আরেক ওপেনার তামিম ইকবাল। এই ম্যাচেও ব্যর্থতার পরিচয় দিয়ে ফেরেন শূণ্য রানে।

অবশ্য ব্যাটসম্যান শামসুর রহমান ও অধিনায়ক ইমরুল কায়েসের দৃঢ়তায় ঘুরে দাঁড়াতে সক্ষম হয় কুমিল্লা। এবং শেষ পর্যন্ত সহজ জয়ও তুলে নেয়। শামসুর ৩৭ বলে ৩৪ রান ও কায়েস ২২ বলে ৩০ রানে অপরাজিত থাকেন। সিলেটের সোহেল তানভীর ১০ রান খরচায় পান একটি উইকেট।

Print Friendly

Related Posts