সুয়াপুর ও রোয়াইলে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা

রাসেল হোসেন, ধামরাই : ঢাকার ধামরাইয়ে সুয়াপুর ও রোয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে যথাযথ র্মযাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে।
বৃহস্পতিবার (১৬ আগষ্ট) দুপুরে সুয়াপুর বাজার ও বিকেলে রোয়াইল কেন্দ্রীয় ঈদ গাহ ময়দানে এক আলোচনা সভা  ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এসময় রোয়াইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম সামসুদ্দিন মিন্টুর  সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয়  সংসদ সদস্য ঢাকা -২০ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক।এসময় তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চান এবং মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন,ঢাকা জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম,উপজেলা সেচ্ছা সেবকলীগের সভাপতি ইউসুফ আলী, পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমান, ধামরাই সরকারি কলেজের সভাপতি হাবিবুর রহমান খান হাবিব, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারন সম্পাদক ডা.জিয়া শিকদার, সুয়াপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নরুল আমিন বি এস সি, মটর চালকলীগের সভাপতি আবুল হোসেন, ছাত্রলীগ নেতা তুষার আহমদ শান্ত, আসিফ খান।
Print Friendly

Related Posts