সুয়ারেজকে মেসির অগ্রিম শুভেচ্ছা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ফ্রান্সের বিপক্ষে ফুটবল বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচের আগে উরুগুয়ের তারকা খেলোয়া লুইস সুয়ারেজকে অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি। এমন খবর মেসি চাউর করেননি। এমন খবর জানিয়েছেন সুয়ারেজ নিজেই।

তিনি বলেন, ‘কোয়ার্টার ফাইনালে উঠতে পারার জন্য আমাকে ও আমার পুরো দলকে অভিনন্দন জানিয়েছে মেসি। এ ছাড়া ফ্রান্সের বিপক্ষে ম্যাচের জন্য আমাকে অগ্রিম শুভেচ্ছাও জানিয়েছে মেসি।’

মেসি-সুয়ারেজ ভালো বন্ধু। দু’জনই স্প্যানিশ ক্লাব বার্সেলোনার হয়ে খেলছেন। মাঠের মধ্যে দু’জনের বোঝাপড়াটা জম্পেশ। শুধুমাত্র মাঠের ভেতরেই নয়, মাঠের বাইরে দু’জনের বন্ধুত্ব আটার মতো শক্ত।

মেসির আর্জেন্টিনা বিশ্বকাপের শেষ ষোলো থেকে বিদায় নিয়েছে। সুয়ারেজের উরুগুয়ে কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের মুখোমুখি হবার জন্য প্রস্তুত। এর মাঝেও, মেসির সাথে শলাপরামর্শ সেরেছেন সুয়ারেজ।
মেসি রয়েছে বার্সেলোনায়। আর সুয়ারেজ রয়েছেন রাশিয়ায়। তারপরও মুঠোফোনের মাধ্যমে নিজেদের সুখ-দুঃখ ভাগাভাগি করেছেন মেসি-সুয়ারেজ। এমন খবরই দিলেন সুয়ারেজ, ‘অবশ্যই। মেসির সাথে আমার দীর্ঘক্ষণ কথা হয়েছে। তবে কি কথা হয়েছে তা বলা যাবে না। এটি আমাদের একান্তই ব্যক্তিগত। তবে এটি ঠিক যে, একে অপরের শুভাকাঙ্খী হিসেবে আমাদের আলাপ-আলোচনা করেছি। মেসি মানুষ হিসেবে দুর্দান্ত। যেকোন ব্যাপারে পাশে থাকার জন্য সে প্রস্তুত।’

Print Friendly

Related Posts