স্বাধীনতা বিরোধীদের রুখতে শেখ হাসিনার সরকার দরকার : ডা. এস এ মালেক

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ : আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডা. এস এ মালেক বলেছেন,শেখ হাসিনার নেতৃত্বে স্বাধীনতা বিরোধী যুদ্ধাপরাধী, বঙ্গবন্ধুর হত্যা, জেল হত্যার বিচার হয়েছে। জঙ্গিবাদের বিরুদ্ধে দৃঢ় অবস্থান নিয়েছেন। আর একারণে স্বাধীনতা বিরোধী, জঙ্গিবাদরা তাকে হত্যা করার জন্য বার বার হামলা করেছে।তিনি বলেন এই স্বাধীনতা বিরোধী, জঙ্গিবাদদের বিরুদ্ধে ঐক্যবন্ধ হয়ে রুখে দাড়াতে হবে। তাদের রুখতে হলে আগামী নির্বাচনে আবার শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করতে হবে।

বৃহস্পতিবার বিকেলে মানিকগঞ্জের ঘিওরে বঙ্গবন্ধু পরিষদ মানিকগঞ্জ জেলা শাখা আয়োজিত মুক্তিযোদ্ধা-জনতা সংগ্রাম পরিষদের আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যদানকালে তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধু পরিষদ মানিকগঞ্জ জেলা শাখার আহবায়ক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মানিকগঞ্জ জজকোর্টের পিপি অ্যাডভোকেট মো. আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত এই আলোচনাসভায় আরো বক্তব্য রাখেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহমেদ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. শরীফ এনামুল কবীর, বঙ্গবন্ধু শেখ মুজিব প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. খন্দকার নাসির উদ্দিন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম, ইসলামী বিশ্ববিদ্যারয়ের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. ফিরোজ আহমেদ, বঙ্গবন্ধু পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট বায়েজীদ আহমেদ, মেহেরপুর জেলা শাখার সভাপতি আব্দুস সালাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ডা. এস এ মালেক আরো জানান, বাংলাদেশ আজ সারা বিশ্বে মাথা উচু করে দাড়িয়েছে। উন্নয়নের মাধ্যমে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। বাংলাদেশ এখন স্যাটেলাইন উৎক্ষেপন করে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশে ফিরে না আসলে এই উন্নয়ন সম্ভব হতোনা।

Print Friendly

Related Posts