৪.৫জি’র ৫৫ লাখ গ্রাহকের মাইলফলকে রবি

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ দেশের বৃহত্তম ফোরজি নেটওয়ার্ক অপারেটর রবি আজিয়াটা লিমিটেড’র অ্যাডভান্সড ৪.৫জি প্রযুক্তিতে ইতোমধ্যে ৫৫ লাখ গ্রাহক যোগ হয়েছে। এ অর্জনের মাধ্যমে দেশে ৪.৫ জি সেবায় নেতৃত্ব দিচ্ছে রবি আজিয়াটা লিমিটেড।

৪.৫জি সেবা উদ্বোধনের পর থেকে সাত মাসের কম সময়ের মধ্যে দেশের ৯৯ দশমিক ৪ শতাংশ থানায় ৪.৫ জি নেটওয়ার্ক সেবা দিচ্ছে রবি। কোম্পানিটি ৭ হাজার ৩ শটি’র বেশি ৪.৫জি সাইট নিয়ে এক বিস্তৃত ৪.৫জি নেটওয়ার্ক গড়ে তুলেছে। এছাড়াও একমাত্র অপারেটর হিসেবে ইউ/এল ৯০০ স্পেকট্রাম প্রযুক্তির মাধ্যমে অত্যন্তরীন কাভারেজের শীর্ষে অবস্থান করছে রবি।

কোনও বাফার ছাড়াই বিপুল সংখ্যক এই গ্রাহকদের জন্য স্বচ্ছ ও স্পষ্ট এইচডি মানের ভয়েস এবং ভিডিও অভিজ্ঞতা নিয়ে এসেছে অপারেটরটি। অন্য প্রতিযোগীদের তুলনায় তিনগুণ শক্তিশালী নেটওয়ার্ক স্পেকট্রামের কারণে আকর্ষণীয় অভিজ্ঞতা দিতে পারছে রবি। ২১ হাজার ১৪৫ টি ডাটা সাইটের কারণে রবি নেটওয়ার্কে চমৎকার ভিডিও অভিজ্ঞতা পাচ্ছেন গ্রাহকরা।

এ বিষয়ে রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন,“ আমাদের উপর বিশ্বাস রাখার এবং দেশের #১ নম্বর বৃহত্তম ৪.৫ জি নেটওয়ার্কে ৫৫ লাখ ৪.৫ জি গ্রাহকের সেবা প্রদানের সুযোগ দেওয়ার জন্য জন্য রবি ম্যানেজমেন্টের প থেকে প্রত্যেক গ্রাহককে আমি ধন্যবাদ জানাই। নতুন নতুন ডিজিটাল পণ্য ও সেবার মাধ্যমে আপনাদের জীবনকে সুন্দর করে তুলতে আপনাদের নিরবিচ্ছিন্ন সহায়তা আমাদেরকে আরো বেশি কাজ করতে অনুপ্রাণিত করে। ”

গত ২০ ফেব্রুয়ারী ২০১৮ তে বাণিজ্যিকভাবে ৪.৫জি সেবা সেবা উদ্বোধনের প্রথম দিনেই দেশের ৬৪ টি জেলায় ৪.৫ জি নেটওয়ার্কে সম্প্রসারণের মধ্য দিয়ে এ খাতে নেতৃত্ব দিচ্ছে রবি। সাহসী এই পদেেপর মাধ্যমে শহরের সাথে সাথে গ্রামীণ পর্যায়ে শক্তিশালী ৪.৫ জি নেটওয়ার্কে ছড়িয়ে দেওয়ার প্রতিশ্রুতি বাস্তবায়ন করেছে রবি।

Print Friendly

Related Posts