৯ তলা ভবন থেকে লাফ, ঢাবি ছাত্রের মৃত্যু

তানভীর ২০১৪ সালে ব্যবসায় প্রশাসন বিভাগের সান্ধ্যকালীন কোর্সে ভর্তি হয়েছিলেন। অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ছাত্র ছিলেন তিনি। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়, থাকতেন ঢাকার শ্যাওড়াপাড়ায়।

নাম প্রকাশ না করার অনুরোধ জানিয়ে ব্যবসায় শিক্ষা অনুষদের একজন শিক্ষক বলেন, “সিসি ক্যামেরার ফুটেজে স্পষ্ট দেখা গেছে, ছেলেটি এমবিএ ভবনের ছাদ থেকে লাফ দিয়েছে। সে কিছুটা মানসিক সমস্যায় ছিল। তার ব্যাগে কয়েকটি ঘুমের বড়ি পাওয়া গেছে। আত্মহত্যার উদ্দেশ্যেই লাফ দিয়েছে বলে আমার মনে হচ্ছে।”

বাণিজ্য অনুষদের কর্মচারী রাসেল মিয়া বলেন, “সিসি ক্যামেরার ফুটেজে তানভীরকে এমবিএ ভবনের ছাদে উঠতে দেখা যায়। পরে দেখা গেছে, ফোন-মানিব্যাগ পাশে রেখে তিনি লাফ দিচ্ছেন।”

এ বিষয়ে জানতে চাইলে প্রক্টর এ কে এম গোলাম রব্বানী বলেন, “আমিও ঘটনাটি শুনেছি। তবে সে আত্মহত্যা করেছে কি না তা পুলিশ তদন্ত করে বের করবে। তার বাবা-মাকে খবর দেওয়া হয়েছে।”

পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার মারুফ হোসেন সরদার বলেন, “কোনো ভবন থেকে পড়েই তানভীরের মৃত্যু হয়েছে বলে মনে করছে।ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।”

Print Friendly

Related Posts