নাজিম উদ্দিনকে হত্যাকারী বাসচালকের শাস্তির দাবিতে মানববন্ধন

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা: ভোলার ঢাকাস্থ লালমোহন ফাউন্ডেশন সাধারণ সম্পাদক ও দৈনিক ঢাকা ট্রিবিউন পত্রিকার প্রধান বিজ্ঞাপন কর্মকর্তা মো. নাজিম উদ্দিনকে হত্যাকারী ঘাতক বাসচালকের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ভোলা প্রেসক্লাবের সামনে ঐক্যতান ৯২,বন্ধু ৯২  ও ভোলা জেলা নাগরিক অধিকার ফোরামের আয়োজনে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন ও পথ সভা অনুষ্ঠিত হয়।

বন্ধন ও পথ সভায় বক্তব্য রাখেন ঐক্যতান ৯২ আহবায়ক নাজিউর রহমান ডিগ্রি কলেজ প্রভাষক কামাল হোসেন শাহীন, ঐক্যতান ৯২ এর সালেহ রনক, জিয়াউল ইসলাম, সমাজ সেবক মোশারেফ হোসেন, ওবায়দুল হক মহা বিদ্যালয়ের প্রভাষক রাশেদ হোসেন, জিনাত রেহানা, আবৃত্তি শিল্পী জাবেদ ইকবাল, ভোলা জেলা নাগরিক কমিটির সদস্য সচিব এম এম বাহাউদ্দিন ।

এসময় মানবন্ধনে অংশগ্রহণ করেন ভোলার বিভিন্ন শ্রেণি পেশোর মানুষ।

এসময় বক্তারা কঠোর আইন প্রণয়নের মাধ্যমে ঘাতক বাসচালকের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ও ক্ষতিগ্রস্ত নাজিমের পরিবারকে হাইকোর্ট কৃর্তক ঘোষিত ১ কোটি টাকার পূরণ দ্রুত দেওয়ার দাবি জানান।

তারা আরো বলেন, নাজিমের ২ কন্যাকে বড় করে তোলার ভার রাষ্ট্রকে নিতে হবে। সামনে কেউ যেন নাজিমের মত দুর্ঘটনার শিকার না হয় তাই কঠোর আইনের প্রয়োগ করতে হবে। রাষ্ট্রকে ড্রাইভারদের লাইসেন্স দেওয়ার ক্ষেত্রে সচেতন হতে হবে।

Print Friendly

Related Posts