আপনার আজকের রাশিফল ॥ ২ মে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ২ মে ২০১৮

মেষ
দুপুরের পরে ব্যবসার দিকে আয় বৃদ্ধি হতে পারে। একটু সাবধাণে চলাফেরা করা দরকার আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি পেতে পারে। সম্পত্তির ব্যপারে কোনও খরচ বাড়তে পারে। কেউ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভাল কাজের জন্য গর্ভ বোধ হবে। ব্যবসার দিকে সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের থেকে কোনও বাজে কিছু ঘটতে পারে। বাতের ব্যথার জন্য কোনও দূরের কাজে ব্যঘাত ঘটতে পারে।

বৃষ
নিজের কলা কুশলীতে ব্যবসায় উন্নতি হবে। আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসেব নিয়ে গণ্ডগোল হতে পারে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। আজ অতিরিক্ত খরচের জন্য সঞ্চয় কম হবে।

মিথুন
কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারের কারও থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন। আজ গৃহে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। আর্থিক টানা পোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আজ একটু সাবধাণে থাকুন কোনও এক সময় অপমানের যোগ আছে।

কর্কট
অপরের কোনও উপকার করতে গিয়ে অপবাদ জুটতে পারে, একটু সাবধাণে থাকুন। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ যোগ রয়েছে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারও থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন।

সিংহ
আজ গৃহে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। আর্থিক টানা পোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আজ দুর্গম কোনও কাজকে অতিরিক্ত সরল ভাবে করতে সক্ষম হবেন। বাক সংযমী হতে পারলে সংসারে শান্তি থাকবে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি পাবে। একাধিক আয়ের পথ দেখা যাচ্ছে।

কন্যা
সন্তানের কোনও ভাল কাজের জন্য সারাদিন মন ভাল থাকবে। আজ সারাদিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের কলা কুশলীতে ব্যবসায় অগ্রগতির আভাশ পাবেন। আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল হবে।

তুলা
অনেকে মিলে কোনও কাজ করলে ভাল সাফল্য পাবেন। আপনার কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। কোনও ছোট্ট অশান্তি আদালত অবধি গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা মেনে চলুন। আজ কোনও দুর্ঘটনার সাক্ষী আপনাকে দিতে হতে পারে। কোনও প্রভাবশালী ব্যক্তির থেকে উপকার পেতে পারেন। অতিরিক্ত ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে। ভাই ভাই অশান্তি হতে পারে।

বৃশ্চিক
আজ অচেনা কোনও লোকের জন্য বিপদ বাড়তে পারে। আজ পরিবারের কারও ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্ত্রে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা হতে পারে। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হটকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে।

ধনু
ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ সারাদিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু খাদ্য পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি হবে। কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ হতে পারে। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা হতে পারে। যারা প্রেমের সঙ্গে যুক্ত তাদের জন্য দিনটি ভাল যাবে না।

মকর
আজ অচেনা কোনও লোকের জন্য বিপদ বাড়তে পারে। আজ পরিবারের কারও ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমান বেশি থাকবে। শত্রুরা চক্রান্ত্রে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা হতে পারে। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হটকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে। পিতার অসুস্থতার ব্যপারে চিন্তা বাড়বে। আজ পরিশ্রম বাড়তে পারে।

কুম্ভ
ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ সারাদিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু খাদ্য পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি হতে পারে। কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত্য হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ হতে পারে। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা হতে পারে। খুব বাজে স্বপ্ন দেখার জন্য সারাদিন মন খারাপ থাকতে পারে।

মীন
নিজের চিন্তার বাহিরে আজ কিছু ঘটতে পারে। আপনার কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। কোনও ছোট্ট অশান্তি আদালত অবধি গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা মেনে চলুন। আজ সারাদিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

Print Friendly

Related Posts