দীপিকা-রণবীরের বিয়ের মেনুতে যা থাকছে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং নভেম্বরের ১৪ ও ১৫ তারিখে গাঁটছড়া বাঁধতে চলেছেন। তাদের বিয়ের পোশাক থেকে মেনু, সবকিছু নিয়েই এখন সরগরম বলিউড। কী কী থাকতে পারে তাদের বিয়ের মেনুতে দেখে নেওয়া যাক-

শেফের সঙ্গে এই মর্মে চুক্তিও  হয়েছে, এক্সক্লুসিভ বিয়ের মেনু ভবিষ্যতে আর কোথাও ‘রিপিট’ করা যাবে না, । কী কী থাকতে পারে বিয়ের মেনুতে তা নিয়ে চলছে জল্পনা। ইতালিতে বিয়ে করছেন, তাই ইতালির কোনও বিশেষ পদ থাকতে পারে কি মেনুতে? তা নিয়েও চলছে আলোচনা।

বিয়ের মেনুতে নাকি থাকছে বিশাল একটা ওয়েডিং কেক। এই কেক কাটবেন নবদম্পতি। সুইজারল্যান্ডের কোনও বিখ্যাত শেফ এই কেক বানাচ্ছেন। শোনা যাচ্ছে, এই বিয়েতে কোঙ্কণী স্টাইলের ভাত-সহ আরও বেশ কিছু পদ থাকছে দীপিকার বাড়ির তরফে। সনাতনী দক্ষিণ-ভারতীয় পদ দোসাও থাকার কথা দীপিকার বিয়ের মেনুতে। তবে তা হবে একেবারেই অন্য ধরনের।

পাঞ্জাবী সনাতনী রান্না থাকবে রণবীরের পরিবারের তরফে। সরষোঁ দা শাক, মক্কি কা রোটি থাকছেই। মুম্বইয়ের গ্র্যান্ড রিসেপশনে থাকবে বিশ্বের সেরা কিছু পদ। স্পেশাল বাটার চিকেন ছাড়াও ভারতের বিভিন্ন প্রদেশের রান্না, মোঘলাই, চাইনিজ, কন্টিনেন্টাল-সহ আরও অসংখ্য পদ থাকছে। বিয়ের থিমের সঙ্গে মিলিয়ে মেনু থাকবে এই রিসেপশনে। বিয়ের ডিজার্টও হবে স্পেশাল। সুইজারল্যান্ডের বিশেষ ডিজার্ট থাকার কথা ।

Print Friendly

Related Posts