জুটিবদ্ধ হলেন ভারতের রাইমা সেন আর বাংলাদেশের অপূর্ব (ভিডিও)

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ভারতের রাইমা সেন আর বাংলাদেশের অভিনেতা অপূর্ব জুটিবদ্ধ হলেন ধ্রুব গুহ’র গানে মডেলিংয়ে। এতে অপূর্ব এবং রাইমা সেনের অভিনয় যে কারো হৃদয় ছুঁয়ে যাবে।

‘যে পাখি ঘর বুঝে না, ঘুরে বেড়ায় বন-বাদারে’ শিরোনামের জনপ্রিয় এই গানের কণ্ঠশিল্পী ধ্রুব গুহ। এবার নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হয়েছেন তিনি। ‘তোমার উঁকিঝুঁকি’ শিরোনামের এ গানে মডেল হয়েছেন বাংলাদেশের অভিনেতা অপূর্ব এবং ভারতের কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন।

তারিক তুহিনের কথায় গানটির সুর করেছেন আহম্মেদ হুমায়ুন আর সংগীতায়োজনে ছিলেন বরাবরের মতো তারিক। গানটির ভিডিও নির্মাণ করেছেন কলকাতার টিভিওয়ালা মিডিয়ার অরিত্র কর্মকার।

গত শুক্রবার রাজধানীর অভিজাত একটি রেস্তোরাঁয় বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে ‘তোমার উঁকিঝুঁকি’ গানের ভিডিও উন্মুক্ত করা হয়। এটি প্রকাশ করে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা অপূর্বসহ গান সংশ্লিষ্ট সবাই। ছিলেন টিভিওয়ালা মিডিয়ার অমিত গাঙ্গুলি ও সৌভিক দাসগুপ্ত। পাশাপাশি এই প্রকাশনা অনুষ্ঠানে শিল্পীকে শুভাশীষ জানাতে উপস্থিত ছিলেন আরিফুল ইসলাম মিঠু, আসিফ আকবর, আনজাম মাসুদ, ইথুন বাবু, আহমেদ রিজভী, ডলি সায়ন্তনী, আঁখি আলমগীর, নাজির মাহমুদ, মারজুক রাসেল, তরুণ মুন্সী, সোহেল মেহেদী, জুয়েল মোর্শেদ, বেলাল খান, লুৎফর হাসান, অপু, ইমরান, পড়শী, পূজা, প্রতীক হাসান, কোনাল, শান, তানজিব সারোয়ার, কর্ণিয়া, শাহরিয়ার রাফাত, সিএমভির কর্ণধার শেখ শাহেদ আলী পাপ্পুসহ অনেকে।

ধ্রুব গুহ বলেন- ‘বাংলা গানকে দুই বাংলায় সমানভাবে জনপ্রিয় ও শ্রোতাপ্রিয় করতেই এই গানে বাংলাদেশের অভিনেতা অপূর্বর সঙ্গে ভারতের রাইমা সেনকে নিয়েছি। যাতে ওপার বাংলায় আমাদের গানের শ্রোতা তৈরি হয়। অপূর্ব এবং রাইমা সেনের অভিনয় যে কারো হৃদয় ছুঁয়ে যাবে বলেই আমার বিশ্বাস। আর আমি কণ্ঠে কতটা দরদ ঢেলেছি তা আমার শ্রোতা-দর্শকদের বিচারের অপেক্ষায় রইলাম।’

তাদের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও দেখার পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

https://www.youtube.com/watch?v=m2yUtl5EEik

Print Friendly

Related Posts