ভোলা-৩ কে বাংলাদেশের মডেল অঞ্চলে রূপান্তরিত করবো : এমপি শাওন

রিপন শান, লালমোহন: ভোলা-৩ আসনে নৌকার প্রার্থী আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি বলেছেন- জীবন দিয়ে হলেও তিনি লালমোহন তজুমদ্দিনের মানুষের উন্নত সমৃদ্ধ ও সৌহার্দ্যপূর্ণ জনজীবনের জন্য কাজ করে যাবেন ।

বৃহস্পতিবার সন্ধ্যায় লালমোহন চৌরাস্তার মোড়ে লালমোহন পৌর আওয়ামীলীগ আয়োজিত  সর্বশেষ নির্বাচনী গণমিছিল শেষে, পথসভায় গণসমুদ্রে এমপি শাওন বলেন- সন্ত্রাস ও চাঁদাবাজি নামক কোন শব্দ লালমোহন-তজুমদ্দিনে থাকবেনা । মেজর হাফিজ নিজে জনতা ব্যাংকের চেয়ারম্যান হয়েও একটি বেকারের কর্মসংস্থান তিনি জনতা ব্যাংকে দিতে পারেননি । এই ব্যাঙ্কের একটি শাখাও তিনি এলাকায়  আনতে পারেন নি । পানি সম্পদ মন্ত্রী হয়েও তিনি নদীভাঙন রোধে কোন পদক্ষেপ ভোলাবাসিকে উপহার দিতে পারেননি । আমি ১১ শ কোটি টাকার বরাদ্দ এনে লালমোহন তজুমদ্দিনেকে মেঘনার ভয়াবহ ভাঙ্গন থেকে রক্ষা করেছি । আমার প্রতি আপনাদের সীমাহীন ভালোবাসা ও দোয়া আছে বলেই এদেশের উন্নয়নে আমার যারপরনাই ভূমিকা রাখা সম্ভব হয়েছে ।

এমপি শাওন বলেন, আগামী ৩০ ডিসেম্বর আপনাদের সর্বোচ্চ ভালোবাসা ও রায় নিয়ে আমি এদেশের মেহনতি মানুষের জীবনধারার আমূল পরিবর্তন ও পরিবর্ধন ঘটিয়ে ভোলা-৩ কে বাংলাদেশের মডেল অঞ্চলে রূপান্তরিত করবো ইনশাআল্লাহ ।

Print Friendly

Related Posts