শামির আইপিএল-এ খেলা আটকাতে মরিয়া স্ত্রী হাসিন জাহান

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ম্যাচ গড়াপেটার অভিযোগ থেকে পেসার মহম্মদ শামিকে বিসিসিআই-এর দুর্নীতি-দমন শাখা রেহাই দিলেও, তাঁর স্ত্রী হাসিন জাহান এখনও নিজের অবস্থানে অনড়। তিনি এবার শামির আইপিএল-এ খেলা আটকাতে মরিয়া। দিল্লি ডেয়ারডেভিলসের সিইও হেমন্ত দুয়ার সঙ্গে দেখা করে শামিকে আইপিএল-এ খেলতে না দেওয়ার অনুরোধ জানিয়েছেন হাসিন। তাঁকে উদ্ধৃত করে সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, ‘আমি হেমন্ত স্যারকে বলেছি, শামি যতক্ষণ না পারিবারিক সমস্যা মেটাচ্ছে, ততক্ষণ ওকে আইপিএল-এর দলের রাখা উচিত নয়।’ এ বিষয়ে অবশ্য দিল্লি ডেয়ারডেভিলসের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

শামির বিরুদ্ধে একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক রাখা, তাঁর উপর শারীরিক ও মানসিক অত্যাচার করা, এক পাকিস্তানি মহিলার সঙ্গে দুবাইয়ে দেখা করে তাঁর কাছ থেকে টাকা নেওয়া, দাদাকে দিয়ে ধর্ষণ করানোর মতো একগুচ্ছ অভিযোগ করেন হাসিন। তাঁর এই অভিযোগের পরেই শামিকে চুক্তির বাইরে রাখে বিসিসিআই। তবে তদন্তের পর এই পেসারকে ক্লিনচিট দেয় বিসিসিআই-এর দুর্নীতি দমন শাখা। এরপরেই তাঁর সঙ্গে নতুন করে চুক্তি করে বিসিসিআই। আইপিএল-এও খেলতে বাধা নেই শামির। তবে হাসিন চান না শামি আইপিএল-এ খেলুন। সেই কারণেই তিনি দিল্লি ডেয়ারডেভিলসের সিইও-র সঙ্গে দেখা করেন। এমনকী, বিসিসিআই-কেও পারিবারিক সমস্যা না মেটা পর্যন্ত শামিকে খেলতে না দেওয়ার অনুরোধ জানান হাসিন।

বিসিসিআই-এর কার্যনির্বাহী সভাপতি সি কে খন্না জানিয়েছেন, ‘হাসিন জাহান আমার সঙ্গে দেখা করে তাঁর অভিযোগের বিষয়টি দেখার অনুরোধ জানান। আমি তাঁকে বলি, এটা তাঁদের ব্যক্তিগত বিষয়। পরিবারের মধ্যেই বিষয়টি মিটিয়ে নেওয়া উচিত। তাতে শামি সহ সবারই ভাল হবে। কারণ, শামি ভারতীয় দলে আছেন। আমরা চাই তিনি আইপিএল ও ইংল্যান্ড সফরে ভাল পারফরম্যান্স দেখান।’

Print Friendly

Related Posts