আপনার আজকের রাশিফল ॥ ৫ এপ্রিল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ৫ এপ্রিল ২০১৮

মেষ

কর্মস্থানে বহু পুরনো সমস্যা মিটে যাবে। ব্যবসার স্থানে খুব ভালো ফল পাবেন, কিন্তু শেষের দিকে খরচ বৃদ্ধি পাওয়ার জন্য সঞ্চয় কম হবে। সংসারের সমস্যা মেটাতে গিয়ে নাজেহাল হতে পারেন। ব্যস্ততার জন্য ভালো কাজ হাতছাড়া হতে পারে। যানবাহনে খরচ বৃদ্ধির যোগ। পিতার সঙ্গে মতের অমিল হতে পারে। ভুল কথা বলার জন্য মাসুল গুনতে হবে। সন্তানের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে।

বৃষ

কোনও আত্মীয় বাড়িতে আসার জন্য আপনার উপকার হতে পারে। ধর্মস্থানে কিছু অর্থ দান করতে হতে পারে। শেয়ার বাজারে না যাওয়াই ভাল হবে। শরীরের জন্য বড় খরচ হতে পারে। সন্তানকে নিয়ে পাশের বাড়ির সঙ্গে বিবাদ হতে পারে। পরিশ্রম বৃদ্ধি পাবে। মাথা গরমের জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রেমের বাধা মানসিক অবসাদ আনতে পারে। কর্মস্থানে বাধা আসতে পারে। স্ত্রীর জন্য খরচ বৃদ্ধি হতে পারে।

মিথুন

কোনও কাজের যোগাযোগ হতে পারে। বাড়িতে আনন্দ হতে পারে। কর্মস্থানে নতুন লোকের সঙ্গে পরিচয় হতে পারে। চেষ্টার সাফল্য আসতে পারে। পায়ের কোনও সমস্যা বাড়তে পারে। শিল্পীদের জন্য সময় ভাল আসছে। অনেক দিনের কোনও আশা পূরণ হতে পারে। বিবাহ জীবনে ভাল মন্দ মিশিয়ে চলতে পারে। রাস্তাঘাটে চলার সময় সাবধানতা অবলম্বন করুন। অর্থ ভাগ্য মধ্যম থাকবে। দুপুরের পরে কাজের উদ্বেগ বাড়তে পারে।

কর্কট

বাজে লোকের সঙ্গে থাকার জন্য বদনাম বাড়তে পারে। কাজের স্থানে জটিলতা কেটে যাবে। শরীর নিয়ে কোনও সমস্যা বাড়তে পারে। পেটের যন্ত্রণাতে কষ্ট পেতে পারেন। বাড়তি কোনও উপার্জন করবার আগে বার বার চিন্তা করুন। দিনের মধ্যভাগে অতিরিক্ত কাজের চাপের জন্য শরীর নিয়ে কষ্ট থাকবে। ভ্রমণ নিয়ে কোনও বাড়তি চিন্তা হতে পারে। সন্তানের পড়াশুনার জন্য মনে আনন্দ বাড়তে পারে। স্ত্রীর জন্য শুভ খবর পেতে পারেন।

সিংহ

শরীর নিয়ে একটু চাপ থাকতে পারে। কোনও শত্রুর জন্য ব্যবসার ক্ষতি হতে পারে। সন্তানের ব্যবহারে মনে কষ্ট হওয়ার সম্ভাবনা। ব্যবসায় কর্মচারী নিয়ে কোনও বিবাদ হতে পারে। চিন্তা করে বাড়তি কোন আয়ের পথে পা বাড়ান। স্ত্রীর শরীর নিয়ে কিছু খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও অতিথি নিয়ে বিবাদ হতে পারে। বিবাহ ব্যাপারে কোনও আলোচনা না করাই ভালো হবে। কোনও মহিলার প্রতি আবেগ বাড়তে পারে।

কন্যা

বন্ধুবেশী কোনও শত্রুর জন্য সংসারে সবার সঙ্গে বিবাদ হতে পারে। সন্তানের মতি গতি নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে আলোচনা হতে পারে। ব্যবসার ব্যাপারে উদ্বেগ বাড়তে পারে। খুব ভালভাবে চিন্তা করে তবে নতুন ব্যবসায় পা বাড়ানো উচিত। রাস্তায় বিপদের সম্ভাবনা। বাড়িতে নতুন অতিথির আগমন হতে পারে। শেষের দিকে ব্যবসার ফল ভাল পেতে পারেন। কাজের জন্য বিদেশে যেতে হতে পারে। আপনার ভাল সময় আসছে।

তুলা

অপব্যয়ের জন্য সঞ্চয় কম হতে পারে। বাড়ির কাজের জন্য কর্মে ব্যাঘাত হতে পারে। তবে শরীর নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। কাজের জন্য নতুন কোনও চেষ্টা বাড়তে পারে। সন্তানের পড়াশোনার জন্য নতুন চিন্তা ভাবনা হতে পারে। বেকারদের আশা না পূর্ণ হওয়ার জন্য হতাশা আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য বিপদ হতে পারে। সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে বিরাট অশান্তি হতে পারে। অর্থ নিয়ে একটু চাপ বাড়তে পারে। শিল্পীদের সময় খুব ভাল। প্রেমে আনন্দ থাকবে।

বৃশ্চিক

শরীর নিয়ে একটু সমস্যা ও খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাহের জন্য আলোচনা হতে পারে, ব্যবসার সময় ভাল মন্দ মিশিয়ে চলবে। কাজের লোকের সঙ্গে কোনও প্রকার বিবাদ হতে পারে। গুরুজনের সাহায্যে সংসারের সমস্যা থেকে উদ্ধার পেতে পারেন। জমি ক্রয় বিক্রয় হতে পারে। প্রেমের জন্য বাড়িতে কোনও প্রকার বিবাদ হতে পারে। বহু পরিশ্রমের খুব ভাল পারিশ্রমিক পাবেন না। স্ত্রীর শরীর নিয়ে চিন্তা বাড়বে। শরীরের দিকে নজর দিন।

ধনু

জমি ক্রয় বিক্রয়ের জন্য কিছু সময় ব্যস্ত হতে হবে। পেটের সমস্যার জন্য চাকরির স্থানে সময় নষ্ট হতে পারে। অর্থ নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন হতে পারে। চেষ্টার সাফল্য মিলতে পারে। স্ত্রীর জন্য সংসারে পুরনো বিবাদের সমাধান হতে পারে। ফাটকা ব্যবসায় লাভ হবে কিন্তু খুব সাবধান। প্রেমের ব্যাপারে তৃতীয় কাউকে নিয়ে অশান্তি হতে পারে। আয় ব্যয়ে সমতা রক্ষা করতে পারবেন না। রাজনীতিতে পদার্পণ হতে পারে।

মকর

যাঁরা কাপড়ের ব্যবসা করেন তাঁদের জন্য শুভ সময় শুরু। টিউমার নিয়ে সমস্যা বাড়তে পারে। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার হতে পারে। ব্যবসায় টাকা পয়সা লাগাতে পারেন। বিবাহের জন্য শুভ সময় আসছে। পাশের বাড়ির সঙ্গে সমস্যার সমাধান হতে পারে। অর্থ সমস্যা একটু একটু করে কাটবে। গুরুজনের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করুন। বিবাহ জীবন ভাল কাটবে। অপরের সুখের জন্য নিজের আনন্দ নষ্ট হতে পারে।

কুম্ভ

গলা ব্যথা নিয়ে কষ্ট বৃদ্ধি হতে পারে। পরিবারে কোনও সমস্যা গুরুজনের দ্বারা মিটে যেতে পারে। ব্যবসার জন্য চিন্তার কারণ হতে পারে। প্রেমের কারণে কোনও প্রকার কষ্ট আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে বাধা পরতে পারে। মায়ের কারণে চিন্তা ও খরচ বৃদ্ধি হতে পারে। পড়াশোনাতে ফল ভালো হবে।

মীন

কিছু অল্প সময়ের জন্য শরীর খারাপ হতে পারে। চাকরির জন্য নতুন কোনও খবর আসতে পারে। কোনও অধঃস্তন কর্মচারীর দ্বারা উপকার পেতে পারেন। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। আর্থিক সমস্যার জন্য ধার হতে পারে। সন্তানের বিবাহ ব্যাপারে চিন্তা বাড়তে পারে। নিজের অধিকারের জন্য সজাগ হতে হবে। পড়াশোনাতে খুব ভাল ফলের আশা করা যায়। শেষের দিকে কিছু পরিবর্তন আসতে পারে। স্ত্রীর উপর মান বাড়বে।

Print Friendly

Related Posts