আপনার আজকের রাশিফল ॥ ৭ এপ্রিল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ৭ এপ্রিল ২০১৮

 

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
সাবধানতা মেষ জাতকদের জন্য মূল মন্ত্র হওয়া উচিত। অনৈতিক কাজকর্ম ও বিতর্কিত আলোচনা থেকে দূরে থাকুন। প্রাণবন্ত, চনমনে থাকতে ক্রোধ ও কথায় নিয়ন্ত্রণ রাখুন। শরীরের যত্ন নিন। প্রেমযোগ শুভ।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আজ সন্তান দ্বারা আনন্দলাভ। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে দেখা করেও আনন্দ পাবেন। কাজের জন্য বিদেশযাত্রার খবর পেতে পারেন। ঊর্ধ্বতন ব্যক্তিরা কাজের প্রশংসা করবেন। প্রেমযোগ শুভ।

মিথুন: (২২মে – ২১ জুন)
মিথুন জাতকদের জন্য দিনটি শুভ। জীবনের সব ক্ষেত্রে সাফল্য পাবেন। কর্মক্ষেত্র ও বাড়িতে অনুকূল পরিবেশ বজায় থাকবে। কাজে সাফল্য প্রশংসা এনে দেবে। অপ্রত্যাশিত আর্থিক লাভের আশা রাখতে পারেন। প্রেমযোগ শুভ।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেম নিয়ে নানা সমস্যার মধ্যে সমাধানের আলো বেরোবে। দিনটি কিছুটা কঠিন হতে পারে। কথা ও ক্রোধ নিয়ন্ত্রণ রাখুন। হতাশা, আলস্য ও ক্লান্তি ভোগাতে পারে। আইনি বিষয়গুলিতে সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধান থাকুন। প্রিয়জনদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন।

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)
প্রেমের বিষয়ে উদার ও আত্মবিশ্বাসী থাকবেন। দক্ষতার সঙ্গে যে কোনো কাজ সম্পন্ন করতে পারবেন। সামাজিক সম্মান বাড়বে। প্রিয়জন ও বন্ধুদের সঙ্গে সময় কাটিয়ে আনন্দ পাবেন। শরীর ও মন চনমনে থাকবে। আর্থিক দিক শুভ।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
প্রেমের বাধা-বিপত্তি কাটিয়ে সফলতার যোগ। কন্যা জাতকদের জন্য দিনটি সৌভাগ্যময়। পরিবার ও কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে। আর্থিক বিষয়গুলি নিয়ে চিন্তা দূর হবে। প্রিয়জন ও বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। ছোট ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
আনন্দিত ও ফুরফুরে বোধ করবেন। ফলস্বরূপ কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। ভাই-বোন ও বন্ধুদের সঙ্গে কোনো মনোরম স্থানে ঘুরতে যেতে পারেন। নতুন করে সম্পর্ক শুরু করার জন্য দিনটি শুভ। আর্থিকযোগ শুভ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
দিনটি কঠিন হতে পারে। বৃশ্চিক জাতকদের সতর্কতা মূলমন্ত্র হওয়া উচিত। শারীরিক অসুস্থতা ও মানসিক অশান্তি ভোগাতে পারে। অহেতুক খরচ বৃদ্ধির সম্ভাবনা। প্রেমের জন্য দিনটি শুভ। তবে দাম্পত্যে মনোমালিন্যের সুযোগ।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
নতুন কোনো প্রকল্প শুরু করায় ভালো ফল পাবেন। বিতর্কিত আলোচনা ও পারিবারিক বাকবিতণ্ডা এড়িয়ে চলুন। শরীরের যত্ন নিন। ছাত্রদের জন্য সময়টি ভালো। প্রেমের ক্ষেত্রে শুভ খবর আসতে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
জীবনের সব ক্ষেত্রে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে কাজগুলি পরিকল্পনামাফিক সম্পন্ন করতে পারবেন। অসম্পূর্ণ কাজগুলি সম্পূর্ণ করতে সহকর্মীদের সাহায্য পাবেন। শরীর সুস্থ থাকবে। প্রেমযোগ শুভ।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কর্মক্ষেত্রে জটিল পরিস্থিতির উদ্ভব হতে পারে। আলোচনার মাধ্যমেই প্রেম নিয়ে সমস্যার সমাধান বেরিয়ে আসবে। দাম্পত্য জীবন সুখের হবে। ব্যবসায় আইনি জটিলতার সম্ভাবনা। আর্থিকযোগে বাধা।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কর্মক্ষেত্র ও বাড়িতে অনুকূল পরিবেশ বজায় থাকবে। পূর্বপরিকল্পিত কাজে অশানুরূপ সাফল্য পাবেন। কথা ও ক্রোধ নিয়ন্ত্রণ করুন। অযথা বিতর্কিত আলোচনায় নিজেকে জড়াবেন না। প্রেমে বাধা আসবে।

Print Friendly

Related Posts