আপনার আজকের রাশিফল ॥ ৮ এপ্রিল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ৮ এপ্রিল ২০১৮

মেষ:

সপরিবার দূর ভ্রমণের সুযোগ। বুদ্ধি বিভ্রম ও পরিকল্পনায় ত্রুটির জেরে ক্ষতির আশঙ্কা। স্নায়ুপীড়ার রোগীদের কিছুটা সমস্যা দেখা দিতে পারে। অতিরিক্ত উচ্চাভিলাষ বিপত্তির কারণ হতে পারে। প্রেমের বিষয়ে সতর্ক হয়ে সিদ্ধান্ত নিন।

বৃষ:

সঙ্গীত বা বাচিক শিল্পীদের প্রতিভার বিশেষ স্বীকৃতি জুটতে পারে। আকস্মিক প্রাপ্তিযোগ প্রকাশ পাচ্ছে। কর্মে অপ্রত্যাশিত সাফল্য ও পদমর্যাদা বৃদ্ধির যোগ আছে। উচ্চশিক্ষা ও গবেষণায় বিশেষ সাফল্য আসতে পারে। প্রেমযোগ শুভ।

মিথুন:

মাত্রা ছাড়া ভাবাবেগ থেকে তৈরি হওয়া জটিলতায় মানসিক স্থিতি টালমাটাল। কোনও হারানো প্রাপ্তি বিহ্বল করে ফেলতে পারে। চিকিৎসক ও আইনজ্ঞদের শুভ দিন প্রিয়জনের আচরণে প্রেম বা দাম্পত্য বিষয়ে অশান্তি দেখা দিতে পারে।

কর্কট:

শরীর অত্যধিক পরিশ্রমের মাসুল তুলে নিতে পারে। ভাই-বোনের দেখভাল নিয়ে মা-বাবার সঙ্গে মতান্তর দেখা দিতে পারে। পা, হাঁটুর ব্যথায় কষ্ট বাড়বে। অর্থের চিন্তা একাকীত্ব বাড়াবে। প্রেমযোগ ক্ষীণ।

সিংহ:

স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়তে পারে। সম্পত্তির সুরক্ষায় আইনি ব্যবস্থা নিতে হতে পারে। ব্যবসা সূত্রে দূর ভ্রমণের যোগ আছে। কলাকুশলীদের শুভ সময়। আঘাতের যোগ আছে, তবে কোনও বড় ক্ষতির সম্ভাবনা প্রায় নেই। প্রেমযোগ শুভ।

কন্যা:

দলাদলি থেকে দূরে থাকতে না পারলে বিপদ বাড়বে। মৌলিক চিন্তাধারায় কর্মে উন্নতি ও সঞ্চয় বাড়বে। পিতৃস্থানীয় ব্যক্তির সঙ্গে মতবিরোধে মনোকষ্ট বাড়তে পারে। প্রেমের জন্য দিনটি শুভ।

তুলা:

পুরনো কোনও সমস্যার সমাধান হয়ে যেতে পারে। সাহসের জোরে শত্রুর ফাঁদ কেটে কার্যোদ্ধার করতে সফল হবেন। পায়ের হাড় নিয়ে সমস্যা বাড়বে। প্রেম নিয়ে বন্ধুর সাহায্য পাবেন।

বৃশ্চিক:

পুরনো কোনও সমস্যা আবার হাজির হতে পারে। মনের জোরে কার্যোদ্ধার করতে সফল হবেন। ব্যবসা বা চাকরি নিয়ে সমস্যা বাড়বে। দাম্পত্য-প্রেম যোগ৷

ধনু:

কুটুম্বিতা নিয়ে গোলমালে পারিবারিক শান্তি ব্যাহত হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। বিষয়-সম্পত্তির আইনি সুরক্ষার ব্যবস্থা হতে পারে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে বৈষয়িক উন্নতি হবে। প্রেমযোগ শুভ। শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৭

মকর: কর্মসূত্রে বিদেশ সফরের সুখবর মিলতে পারে। স্বজন-বান্ধবের সঙ্গে ভুল বোঝাবুঝির যোগ আছে। সন্তানের লেখাপড়ায় উন্নতিতে উদ্বেগের অবসান হবে। প্রেম যোগ শুভ।

কুম্ভ:

বিলম্ব হলেও বহুমুখী কর্মতৎপরতার বিশেষ স্বীকৃতির যোগ প্রকাশ পাচ্ছে। কুটুম্ব স্থানীয় ব্যক্তির কূট চালে সংসারে অশান্তি বাড়তে পারে। খেলাধূলায় কৃতিত্বের বিশেষ স্বীকৃতির যোগ দেখা যাচ্ছে। প্রেমযোগ ক্ষীণ।

মীন:

বুদ্ধি বিভ্রম বা অন্যমনস্কতায় কর্মক্ষেত্রে ভুল-ভ্রান্তি হতে পারে। প্রেম-প্রণয় ঘিরে পরিবারে অশান্তি। সম্পত্তি সংস্কার নিয়ে গুরুজনের সঙ্গে মনান্তরে মন খারাপ হবে। অর্থযোগ শুভ।

Print Friendly

Related Posts