আপনার আজকের রাশিফল ॥ ৯ এপ্রিল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ৯ এপ্রিল ২০১৮

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
বুঝে কথা বলুন। অর্থ আগমন ভালোই থাকবে। প্রতিবেশীর সঙ্গে খুব সামান্য কারণে মতবিরোধ হতে পারে। সম্পত্তি ক্রয়ের সুযোগ হাতছাড়া হতে পারে। প্রেম নিয়ে সমস্যার সম্ভাবনা। যাত্রাযোগ শুভ।
বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে প্রেমের বিষয় নিয়ে বিরোধ বাঁধতে পারে।

মিথুন: (২২মে – ২১ জুন)
বেহিসাবি খরচের জন্য সংসারে অশান্তি লাগতে পারে। প্রতিবেশী ও বন্ধুদের সঙ্গে কোথাও ভ্রমণের পরিকল্পনা হতে পারে। কর্মক্ষেত্রে কোনো কারণে অস্থিরতা বাড়বে। প্রেমে ছোটখাটো সমস্যা থাকতে পারে। যাত্রাযোগ শুভ।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেমের কোনো সমস্যা বা ঝগড়ার পুনরাবৃত্তি হতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হয়ে যেতে পারে। প্রেমে বাড়ির লোকের জন্য কোনো জটিলতা। সন্তানদের নিয়ে নাজেহাল হতে হবে।

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)
চঞ্চল মনোভাব কর্মক্ষেত্রে সমস্যা ডেকে আনবে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। খুব কাছের কারোর সম্বন্ধে খুশির খবর পেতে পারেন। সেবামূলক কাজে শান্তি পাবেন। প্রেমযোগ শুভ।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
নিজেকে কিছুটা নিঃসঙ্গ বলে মনে হবে। বেকারদের জন্য সুখবর আসতে পারে। শারীরিক সমস্যা থাকবে না। দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে। প্রেমযোগ শুভ।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
কর্মক্ষেত্রে কোনো কারণে অর্থপ্রাপ্তি হতে পারে। গাড়ি চালানোর সময় খুব সাবধানতা অবলম্বন করুন। শত্রুদের ষড়যন্ত্র ভেস্তে দিতে সক্ষম হবেন। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটা খুব শুভ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
গুরুজনদের সুপরামর্শে কোনো বিপদ থেকে মুক্তি পেতে পারেন। উচ্চাকাঙ্ক্ষা কোনো সমস্যায় ফেলতে পারে। গৃহে সুখ-শান্তি বজায় থাকবে। প্রেমে বড় কোনো বাধা নেই।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
অতিরিক্ত কর্মব্যস্ততার ফলে শারীরিক অস্থিরতা দেখা দেবে। বিষয়-সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। যেচে পরের উপকার করতে যাবেন না। কোনো কারণে প্রেম নিয়ে সমস্যা হতে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
কারো সঙ্গে জমি ক্রয় নিয়ে আলোচনা হতে পারে। দীর্ঘদিন আটকে থাকা কাজ সম্পন্ন হতে পারে। কুটুমদের সঙ্গে অশান্তি বাঁধতে পারে। বাকপটুতার জন্য সুনাম অর্জন করতে পারেন। প্রেমযোগ শুভ।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
নিজের সিদ্ধান্তে স্থির থাকলে ব্যবসায় ভালো ফল হতে পারে। অপ্রিয় সত্যি কথা বলে বন্ধুর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবেশীর থেকে উপকার পেতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। প্রেমযোগ মিশ্র।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
পথে আঘাত লাগতে পারে। যাত্রাযোগে সমস্যা আছে। শিক্ষায় শুভযোগ বর্তমান। কর্মে সাফল্য আসবে। ব্যবসায় আর্থিক সমস্যা থাকবে। প্রেম নিয়ে পরিবারে বিতর্ক আসতে পারে।

Print Friendly

Related Posts