ধামরাইয়ে চলন্ত বাসে গণধর্ষণ, আটক ৫

রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে এক নারী পোশাক শ্রমিককে চলন্ত বাসে গণধর্ষণের শিকার হয়েছেন। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাসের চালক ও সহকারীসহ মোট ৫ জনকে আটক করেছে ধামরাই থানা পুলিশ। জব্দ করা হয় বাসটি।

রোববার মধ্যরাতে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কচমচ এলাকায় বাস থেকে ওই নারী পোশাক শ্রমিককে উদ্ধারসহ অভিযুক্তদের আটক করা হয়।

আটককৃতরা হলো, ঢাকা জেলার ধামরাই থানার গাওয়াইল গ্রামের মোঃ কালু মিয়ার ছেলে মোঃ সোহেল রানা, একই উপজেলার কেলিয়া গ্রামের মৃত- রাজু সরদারের ছেলে মকবুল হোসেন, চুয়াডাঙ্গা উপজেলার কোটপাড়া গ্রামের মৃত-শফি মলিকের ছেলে বাবু মলিক, ময়মনসিং জেলা ফুলবাড়ি থানার দেওখোলা গ্রামের মৃত-জসিম উদ্দিনের ছেলে আব্দুল আজিজ, নিলফামারী জেলার ডিমরান থানার সরকার বাড়ীর গ্রামের মহলালের ছেলে বলরাম।

আটককৃতদের ৭ দিনের রিমান্ড আবেদন চেয়ে দুপুরে আদালতে প্রেরন করা হয়।

ধামরাই থানার উপ-পরিদর্শক এস আই ভজন রায় জানায়, কারখানায় কাজ শেষে ধামরাইয়ের ইসলামপুর থেকে গত রাতে একটি যাত্রীবাহি বাসে ওই নারী পোশাক শ্রমিক ওঠে। বাসটি ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌছালে ৫ জন যাত্রী ব্যাতীত সকল যাত্রী নেমে যায়। এরপর বাসের চালকের সহকারী বাসের দরজা বন্ধ করে দেয় এবং চালক বাসটি মহাসড়কে উদ্দ্যেশ বিহীনভাবে চালাতে শুরু করে। পরবর্তীতে ওই ৫ যাত্রীসহ বাসের বাকীরা নারী শ্রমিককে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় ওই নারীর ডাক-চিৎকারে আশপাশের লোকজন বিষয়টি বুঝতে পেরে ধামরাই থানা পুলিশকে খবর দিলে, পুলিশ বাসটি ধাওয়া করে ঢাকা-আরিচা মহাসড়কের কচমচ এলাকা থেকে আটক করে। এবং ভুক্তভোগী নারীসহ যাত্রীবেশে চালকের সহযোগী ওই ৫ জন আটক করে।

এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রিজাউল হক জানান,আমরা এ ঘটনায় জড়িত থাকা ৫ জনকে আটক করেছি। তাদের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly

Related Posts