আপনার আজকের রাশিফল ॥ ১৩ এপ্রিল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ১৩ এপ্রিল ২০১৮

মেষ

কোনও সুন্দর মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে, নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি হতে পারে। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। জ্বর জ্বালায় কষ্ট হতে পারে। ভাই ভাই বিবাদ বৃদ্ধির আশঙ্কা।

বৃষ

খাবারের জন্য খরচ বাড়তে পারে। ভ্রমণে কোনও কিছু হারানো নিয়ে সমস্যায় পড়তে হতে পারে। ভাই বোনদের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান হতে পারে। প্রেমে নতুন মোড় আসতে পারে। আজ যে কোনও নতুন ব্যবসার জন্য প্রচেষ্টা করতে পারেন। আজ সারাদিন বেশ আনন্দে কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। বাড়ির লোক আপনাকে বুঝবে না। কাছে কোনও ভ্রমণ হতে পারে।

মিথুন

আজ সকাল থেকে খরচ বাড়তে পারে। গুরুজনদের সুউপদেশে সংসারে শ্রীবৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে অস্বস্তিকর পরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তি ভঙ্গ হতে পারে। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ লাভ করতে পারেন। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ হতে পারে। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চ পদে চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য অর্থ খরচ হতে পারে। সম্পত্তির ব্যাপারে আইনের সাহায্য নিতে হতে পারে।

কর্কট

ব্যবসার দরুণ অর্থ প্রাপ্তি যোগ আছে। নিজের ভুল সংশোধন করার ফলে সংসারে শান্তি ফিরে পেতে পারেন। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ উচ্চ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তি যোগ হতে পারে। চিকিৎসার কাজে সারাদিন অস্থিরতা থাকবে। নব নির্মাণে অর্থ সঞ্চয় হতে পারে। ব্যবসার দিকে কোনও নতুন চিন্তা ভাবনা আসতে পারে। পিতার সঙ্গে কোনও ছোট বিবাদ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে দূরে ভ্রমণের আলোচনা হতে পারে।

সিংহ

কাজের ভুলের জন্য উচ্চ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের থেকে দূরত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা হওয়ার সম্ভাবনা। ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা আসতে পারে। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ রয়েছে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। কোনও ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন, বুদ্ধিবলে জয়লাভ করতে পারবেন। পিতার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে।

কন্যা

সকালের দিকে মাথার যন্ত্রণা বাড়তে পারে। আজ সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ বাড়তে পারে। প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি হতে পারে। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করা ঠিক হবে না। বন্ধু সমাগমে মনে আনন্দ বৃদ্ধি হতে পারে। আপনার সহ্য ক্ষমতা আপনাকে বাঁচাবে। অযথা কথা খুব কম বলবেন।

তুলা

আপনার মুখের কোনও বাজে কথার জন্য অশান্তি বাড়তে পারে। আজ আপনি নতুন কোনও সংগঠনমূলক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। আজ সব কাজ খুব বিচক্ষণভাবে করতে হবে। পারিবারিক দিকে সুখ শান্তি বজায় থাকবে। কারও প্ররোচনায় পা দেবেন না। আপনার কোনও উদ্দেশ্য সিদ্ধি হতে পারে। সকালের দিকটা ভাল চললেও বিকেলটা খুব একটা ভাল নয়। সন্তানদের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। ছোটখাটো বিষয়ে মায়ের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

বৃশ্চিক

সম্পত্তির ব্যাপারে কোনও চাপ আসতে পারে। কর্মে অন্য দিনের তুলনায় আজ চাপ একটু বেশি হতে পারে। ভুল বোঝাবুঝির জন্য পারিবারিক ক্ষতি হতে পারে। বাড়িতে নতুন কোনও অতিথি আসতে পারে। মাত্রাছাড়া জেদ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞান চর্চায় অগ্রগতির সম্ভাবনা রয়েছে। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তির আশঙ্কা।

ধনু

কোনও উচ্চ আশার কারণে মানসিক যন্ত্রণা বৃদ্ধি হতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে সঞ্চয়ের ভাবনা করাই শ্রেয়। ভ্রমণের পরিকল্পনায় বাধার সম্ভাবনা। সম্পত্তির অধিকার চাওয়ায় ঝামেলার সম্মুখীন হতে পারেন। জলপথে বিপদের যোগ। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চ শিক্ষার সুযোগ আসতে পারে। শরীরে পুরনো রোগের উৎপাত। বাড়তি কোনও খরচ চিন্তা বৃদ্ধি করবে। ব্যবসার দিকে মন্দা দেখা দিতে পারে।

মকর

ভ্রমণের কোনও পরিকল্পনা নষ্ট হতে পারে। বাড়িতে কোনও বাজে খবর আসতে পারে। আজ দাম্পত্য কলহ বাধতে পারে। আইনি কোনও কাজ থেকে সাবধান থাকুন। ব্যবসার কোনও কাজের জন্য দূরে যেতে হতে পারে। নিজের আত্মীয় শত্রুতা করতে পারে। কর্মস্থানে অনেক দিন বাদে নিজের প্রতিভার প্রকাশ করতে পারবেন। ব্যবসার দিকে কোনও বিষয় নিয়ে ঝামেলা হতে পারে। পেটের কোনও রোগ হতে পারে।

কুম্ভ

কোনও উঁচু স্থান থেকে পড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রিয়জনের কাছ থেকে কোনও আঘাত পেতে পারেন। বাড়িতে আনন্দের কিছু ঘটতে পারে। ব্যবসায় লাভ বৃদ্ধি হতে পারে। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন না। শিল্পীদের জন্য খুব ভাল সময়। আজ সারাদিন খুব বুঝে চলুন, মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। গান বাজনার সঙ্গে যুক্তদের দিনটি ভাল। কোনও আত্মীয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন। পেটের যন্ত্রণা বাড়তে পারে।

মীন

সকাল থেকে মানসিক চাপ বাড়তে পারে। গুরুদেবের প্রতি ভক্তি বৃদ্ধি হতে পারে। অযথা কোনও ঝামেলাতে জড়িয়ে পড়তে পারেন। ব্যবসার উন্নতির জন্য কোনও চেষ্টা করতে পারেন। অর্থ ভাগ্য মধ্যম প্রকার থাকবে। প্রেমের ব্যাপারে অবসাদ আসতে পারে, সতর্ক থাকুন। আজ মনে একটু বিষণ্ণ ভাব বাড়তে পারে। নিজের মতে চলার জন্য অশান্তি বৃদ্ধি হতে পারে। শুভ কাজে বাধা বাড়তে পারে। বাঁকা পথে আয়, কাজে বাধা আসতে পারে। চাকরির স্থানে কাজের চাপে একটু শারীরিক অসুস্থতা বাড়তে পারে।

Print Friendly

Related Posts