আপনার আজকের রাশিফল ॥ ৭ জুন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ৭ জুন ২০১৮

 

মেষ

আজ কোনও নতুন কাজের জন্য মনে ভীতির সঞ্চার হতে পারে। ব্যবসার দিকে সময় ভাল নয়। ভাল কাজের দিকে বাধা। পড়াশোনার জন্য সুযোগ মিলতে পারে। মাথার যন্ত্রনা বৃদ্ধি পাবে। পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে। কোনও উপহার পেতে পারেন আজ। শরীরের দিকে কোনও কষ্ট বাড়তে পারে। স্ত্রীর জন্য মানসিক চাপ বৃদ্ধি। বাড়তি কোনও খরচ হতে পারে। লেখাপড়ার চাপ বাড়তে পারে। লোকের আলোচনার পাত্র হতে পারেন।

বৃষ

আজ রাগের মাত্রা বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসার দিকে ভাল ফল পাবেন না। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। পিতার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। নিজের মতে চলার জন্য বাড়িতে বিবাদ। শরীরের দিকে নজর দিন, শরীর খারাপের সম্ভাবনা রয়েছে। পিতার সঙ্গে কোনও ব্যবসার আলোচনা। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ। বাড়িতে অতিথি আসতে পারে। রাজনীতিকদের জন্য কোনও চাপ বাড়তে পারে।

মিথুন

ব্যবসার দিকে বাড়তি লাভ আসতে পারে। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা। বাড়ির কোনও কাজের জন্য ঋণ গ্রহণ করতে হতে পারে। বাড়িতে কোনও ভ্রমণের আলোচনা। আজ কারও উপকার করে সুনাম পাবেন। তবে ব্যবসার দিকে একটু বাধা আসতে পারে। দুপুরের পরে বাড়তি কোনও ব্যবসা থেকে লাভ পেতে পারেন। দূরের কোনও অতিথি আসতে পারে। গবেষণার জন্য দিনটি খুব ভাল।

কর্কট

ভাল কাজ করে আজ সুনাম পেতে পারেন। নতুন কোনও বন্ধু পেতে পারেন। ব্যবসার দিকে কাজের চাপ বাড়তে পারে। প্রেমের জন্য কোনও অশান্তি বৃদ্ধি। অসৎ লোক থেকে সাবধান। রোগ থেকে মুক্তি লাভ। কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান। ব্যবসার দিকে সম্মান ও লাভ বাড়তে পারে। পেটের কোনও সমস্যার জন্য আজ কাজের ক্ষতি হতে পারে। নাক, কান, গলা নিয়ে কষ্ট বাড়তে পারে। কাজের দিকে কোনও নতুন আলোচনা।

সিংহ

প্রিয়জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। পড়াশোনার দিকে কোনও উচ্চ ব্যক্তির সাহায্য। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পেতা পারেন। রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। আজ সকাল থেকে দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ব্যবসার দিকে কোনও শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেমের জন্য মনে আজ আনন্দ থাকবে। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। পিতার সঙ্গে কোনও দরকারি বিষয় নিয়ে আলোচনা। প্রেমের ব্যপারে বিরহ বেদনা বাড়তে পারে। পূজা পাঠের জন্য খরচ বৃদ্ধি।

কন্যা

আজ সকালের দিকে কোনও খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য কোনও শুভ পরিবর্তন। প্রেমের ব্যাপারে কোনও চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। যাঁরা গঠনমূলক কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি মিলতে পারে। অর্থ চাপ থাকবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। কাজের দিকে উৎসাহ পাবেন।

তুলা

কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসার দিকে ভাল কিছু ঘটতে পারে। চাকরি স্থানে কোনও উন্নতির যোগাযোগ। আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করেও অসফল হতে হবে। শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। চিকিৎসকের খরচের জন্য একটু অর্থ ব্যয় হতে পারে। পড়াশোনার জন্য ঠিকমতো মনোযোগ দিতে পারবেন না।

বৃশ্চিক

স্ত্রীর সঙ্গে পুরনো কোনও অশান্তি আবার নতুন করে ফিরে আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসার দিকে মনে একটু শান্তি পেতে পারেন। বিবাহ ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। তবে বিবাহ জীবনে কোনও সুখের খবর আসতে পারে। অর্থ ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন।

ধনু

আজ সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা। সারাদিন কোনও কাজে ব্যস্ত হতে হবে। চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে কোনও তর্ক হওয়ার জন্য মন খারাপ। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারা দিন কোনও প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধুলোর দিকে শুভ পরিবর্তন। পেটের কোনও সমস্যা হতে পারে। রক্তজনিত কোনও রোগ বাড়তে পারে। সকাল দিকে শরীরে কোনও অংশে যন্ত্রণা বাড়তে পারে।

মকর

মা বাবার সঙ্গে কোনও ছোট বিষয়ে তর্ক। ব্যবসার দিকে কোনও বাড়তি যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও চাপ বৃদ্ধি। অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসার দিকে কিছু উন্নতি হতে পারে। সংসারের দিকে শান্তির সম্ভাবনা রয়েছে। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে। কোনও মহিলার জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে।

কুম্ভ

বাড়িতে কোনও বিবাদ বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও চাপ আসতে পারে। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কোনও কষ্ট। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই বোনে সম্পত্তির ব্যাপারে কোনও বিবাদ হতে পারে। সম্মান নিয়ে টানাটানি হতে পারে। প্রেমের কোনও সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। তবে আজ কোনও ক্ষতির সম্ভাবনা রয়েছে। কোমরের কোনও যন্ত্রণা বাড়তে পারে।

মীন

কোনও ভুল কাজের জন্য অপমানিত হতে পারেন। গান বাজনায় আগ্রহ বৃদ্ধি। পড়াশোনার জন্য মনে ভয় ভাব। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে কোনও ঋণ গ্রহণ করতে হতে পারে। সম্পত্তি কেনাবেচার ভাল দিন। আজ আপনার দ্বারা কেউ আঘাত পেতে পারেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য মনে আনন্দ। চাকরির স্থানে সুনাম বাড়তে পারে। চিকিৎসকের জন্য খরচ বাড়তে পারে। কানের কোনও রোগ বাড়তে পারে।

Print Friendly

Related Posts