পর্দায় শাহরুখ কন্যা!

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ইনস্টাগ্রামে সুহানার ছবি দেখে একটাই প্রশ্ন ঘুরেছে বাদশাপ্রেমীদের মাথায়। পর্দায় কবে অভিষেক হবে শাহরুখ কন্যার। যে আশায় ঘি দিয়েছেন ‘ভোগ’ ম্যাগাজিন। এই ম্যাগের কভার গার্ল হিসাবে সকলের নজর কেড়েছে সে।

আর তারপরই শোনা যাচ্ছে, খুব শিগগিরি গ্ল্যামার ওয়ার্ল্ডে এন্ট্রি নিতে চলেছে সে। আর পরিচালক হিসাবে উঠে আসছে বলিপাড়ার দু’জন হেভিওয়েট পরিচালকের নাম। একজন সঞ্জয় লীলা বনসালি। অন্যজন সুজয় ঘোষ। তবে পুরোটাই মুখ চলতি খবর।

বছর খানেক আগে সুহানা নিজের স্কুলের একটি নাটকে অংশগ্রহণ করেছিলেন৷ তাঁর অভিনয়ের একটি ছোট ক্লিপ সেই সময় বেশ ভাইরাল হয়েছিল৷ সেই ক্লিপ দেখেই অনেকেই প্রশংসা করেছিলেন৷ কারণ বেশ কম বয়সেই সুহানার অভিনয় দক্ষতা প্রকাশ্যে এসেছে৷ তাঁর সেই অভিনয়ের ঝলক নজর কেড়েছিল শাবানা আজমিরও৷

তিনি নিজের ট্যুইটার হ্যান্ডেলে শাহরুখ খানকে ট্যাগ করে লিখেছিলেন, “একদিন এই মেয়েটা (সুহানা) বিশাল নাম করবে৷ ওর মধ্যে যে এক অসাধারণ অভিনেত্রী লুকিয়ে আছে তা সকলে খুব তাড়াতাড়িই জানতে পারবে৷ আমার কথা গুলো অক্ষরে অক্ষরে মিলিয়ে নিও৷”

এদিকে মেয়ের ‘ভোগ’ কভারগার্ল হওয়া নিয়ে শাহরুখ খান ইতিমধ্যেই আনন্দে আত্মহারা৷ একের পর এক সুহানার ফোটোশ্যুটের ছবি শেয়ার করে চলেছেন নিজের ট্যুইটার হ্যান্ডেলে৷ সেই পোস্টগুলোতে লেখা রয়েছে, শাহরুখের কিছু অনুভূতির কথা৷

যেমন সুহানার একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন,“আবারও নিজের হাতে ধরে রয়েছি ওকে৷ ‘ভোগ’কে অসংখ্য ধন্যবাদ৷ ‘যে অপূর্ণ ভালবাসার আমাদের মধ্যে থাকে’ আমাদের সন্তানদের থেকে এমন ভালবাসা পাওয়া যায় আমার সমস্ত ভালবাসা এবং শুভেচ্ছা তোমার সঙ্গে রয়েছে সুহানা৷”

Print Friendly

Related Posts