রাজধানীতে এবার আরোহীসহ পাঠাও’র চালক নিহত

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ রাজধানীর মতিঝিলে এবার লরির চাপায় মোটরসাইকেলের আরোহীসহ পাঠাও’র চালক হয়েছেন। রোববার রাত ১০টার দিকে মতিঝিল সড়ক ভবনের পূর্ব পাশের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-পাঠাও চালক রিপন শিকদার (৩০) ও আরোহী জানে আলম (৩১)। রিপন সিকদার খিলগাঁও হাজীপাড়ার বাসিন্দা। তাঁর পিতার নাম হজরত আলী। জানে আলম গোপালগঞ্জ সদরের আবুল বাসার গাজীর ছেলে।

জানা গেছে, নিহত জানে আলম গাজী ঢাকার জয়কালি মন্দিরের পাশে ডিসিসি রোডে থাকতেন। তিনি নবাবপুরে হাজী মার্কেটের ব্যবসায়ী। নিহত জানে আলম গাজীর ভাগনে ইরানুর জানান, তার মামা জানে আলম মিরপুর থেকে পাঠাও-এর মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন। মতিঝিল এলাকায় আসার পর তাঁদের মোটরসাইকেলটিকে একটি লরি ধাক্কা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তাঁর মামা ও মোটরসাইকেলটির চালক নিহত হন।

জানা গেছে, গত রাতে মতিঝিল সড়ক ভবনের পূর্ব পাশের রাস্তায় লরিটি মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই আরোহীর মৃত্যু হয়। বাইকটি রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও এর অন্তর্ভুক্ত ছিল বলে পুলিশ জানিয়েছে।

মতিঝিল থানার ওসি ওমর ফারুক জানান, ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

এর আগে গত ২০ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরে সোহেল পারভেজ (৩২) নামে পাঠাওয়ের এক চালক ট্রাকের ধাক্কায় নিহত হন। কাজের জন্য সকালে মোটরসাইকেল নিয়ে বের হয়েছিলেন সোহেল। মোহাম্মদপুর বেড়িবাঁধের কাছে ভাঙা মসজিদের সামনে সকাল সাড়ে ৯টার দিকে সোহেলের মোটরসাইকেলকে ধাক্কা দেয় একটি ট্রাক। গুরুতর আহত অবস্থায় সোহেলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সকাল সাড়ে ১০টার দিকে সোহেলকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। সোহেলের বাড়ি চুয়াডাঙ্গা সদর উপজেলার রেলপাড়া গ্রামে।

গত ৫ মার্চও রাত ১টার দিকে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় সড়ক দুর্ঘটনায় পাঠাওয়ের চালক গাজী মারুফ আহমেদ (২৪) নিহত হন। তিনি গুলশান নিকেতন এলাকায় যাত্রী নামিয়ে কালাচাঁদপুরের বাসায় ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন। বাড়ি কুমিল্লার মুরাদনগরে। পরিবারের সাথে তিনি রাজধানীর বসুন্ধরা এলাকায় বাস করতেন।

গত ৫ জুলাই রাজধানীর দক্ষিণখানের মোল্লারটেক এলাকার বাসা থেকে পাঠাওয়ের মোটরসাইকেলে করে কর্মস্থলে যাচ্ছিলেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরিরত নাজমুল হাসান। বিমানবন্দর গোলচত্বর দিয়ে যাওয়ার সময় বিআরটিসির একটি দোতলা বাস ধাক্কা দিলে ঘটনাস্থলে পাঠাও যাত্রী নাজমুল হাসানের মৃত্যু হয়। আহত হন পাঠাও চালক।

Print Friendly

Related Posts