গাড়ীর চালককে গলা কেটে হত্যা, গাড়ী ছিনতাই

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার জেলা সদর উপজেলার বুধল ইউনিয়নে শান্তিনগর গ্রামে পরিত্যাক্ত জায়গা থেকে যুবকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গলাকাটা লাশের ওই যুবকের নাম মোঃ হেলাল উদ্দিন বাড়ি চাঁদপুর জেলার কচুয়া উপজেলার দুঘর গ্রামে।

গত ১ অক্টোবর নিহতের স্ত্রী মোসাম্মৎ ফারজানা আক্তার হিরা বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, নিহত হেলাল মিয়া ঢাকার আব্দুল আজিজ নামে এক ব্যাক্তির ব্যক্তিগত প্রাইভেটকারের ড্রাইভার হিসাবে চাকুরীরত ছিলেন। গাড়ী নেং- মেট্রো-গ-২১-২৮২৩। মালিকের অনুমতি সাপেক্ষে গত ২৭ সেপ্টেম্বর যাত্রী নিয়ে ঢাকা হতে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেয়। ওই দিন রাতে নিহতের মোবাইল থেকে তার স্ত্রী কাছে একটি ফোন আসে স্ত্রী ঘুমন্ত অবস্থায় থাকায় ফোন ধরতে পারেনি। পরদিন সকালে মোবাইলে তার স্বামীর নাম্বারে যোগাযোগের চেস্টা করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়। গাড়ীর মালিকের সাথে যোগাযোগ করলে তার কাছ থেকে এ বিষয়ে কোন সদুত্তর পাওয়া যায়নি। পরে পত্রিকার সংবাদের ভিত্তিতে নিহতের আত্মীয়স্বজন গলা কাটা লাশের খবর শুনে জেলা সদর হাসপাতালে মর্গে গিয়ে তার লাশ শনাক্ত করে।

নিহতের স্ত্রী মোছাম্মৎ ফারহানা আক্তার হিরা তার স্বামীর হত্যকারিকে দ্রুত গ্রেফতার করে হত্যার বিচারের দাবী জানিয়েছেন।

Print Friendly

Related Posts