জাতীয় ঐক্যে অনৈক্যের সুর

নিজস্ব প্রতিবেদক:  এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীকে বাদ দিয়ে ড. কামাল হোসেনের নেতৃত্বে বিএনপি, গণফোরাম, জেএসডি এবং নাগরিক ঐক্যের সমন্বয়ে গঠিত হয়েছে নতুন রাজনৈতিক জোট জাতীয় ঐক্যফ্রন্ট। শনিবার বিকালে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এই জোটের আত্মপ্রকাশ ঘটে।

এতে জোটের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। তিনি নতুন এ জোটের দাবি এবং লক্ষ্য সম্পর্কে  বিস্তারিত তুলে ধরে বলেন, মুক্তিযুদ্ধর চেতনা ভিত্তিক অসাম্প্রদায়িক, কার্যকর গণতান্ত্রিক, শান্তির বাংলাদেশ প্রতিষ্ঠার অঙ্গীকার নিয়ে বৃহত্তর ঐক্য গঠনের যাত্রা শুরু করলো জাতীয় ঐক্য ফ্রন্ট।

এ সময় উপস্থিত ছিলেন ড. কামাল হোসেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, বিএনপি নেতা ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, গণস্বাস্থ্যের জাফর উল্লাহ চৌধুরী, গণফোরাম নেতা অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মোস্তফা মহসিন মন্টু, ব্যারিস্টার মইনুল হোসেন প্রমুখ।

এরআগে ড. কামাল হোসেনের চেম্বারে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ যুক্তফ্রন্ট নেতারা বৈঠক করেন। অন্যদিকে এসময় ড. কামাল হোসেনকে বাসায় না পেয়ে বাসায় ফিরে যান বদরুদ্দোজা চৌধুরী। তিনি বলেন, ড. কামাল হোসেন বাসায় দাওয়াত দিয়েও বাসায় ছিলেন না।

 

Print Friendly

Related Posts