কাউন্সিলরের ছেলের বিরুদ্ধে মামলা করে বাদী বিপাকে

রাসেল হোসেন, ধামরাই : ঢাকার ধামরাই পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও আওয়ামীলীগের নেত্রী মালেকা বেগমের ছেলে ইমন হোসেনের বিরুদ্ধে মামলা করে বিপাকে পড়েছে জাহানারা বেগম।

কাউন্সিলরের ছেলে বিধায় পুলিশও তাকে গ্রেফতার করছেন না বলে অভিযোগ করেন মামলার বাদি। অন্যদিকে মামলার বাদিকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিয়ে আসছে প্রতিনিয়িত ইমন হোসেন। তবে পুলিশ বলছে মামলার আসামীরা পলাতক রয়েছে।

মামলা সূত্র ও ভুক্তভোগি পরিবার জানান, পৌরসভার ছোট চন্ডাইল মহল্লার আব্দুল বারেকের ছেলে জহিরুল ইসলাম সোহেল একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। ওই এলাকার মহিলা কাউন্সিলর আওয়ামীলীগ নেত্রী মালেকা বেগমের ছেলে ইমনের সাথে ডিস ব্যাবসা ভাগাভাগিকে কেন্দ্র করে সোহেলের সাথে কথা কাটাকাটি হয়।

কথা কাটাকাটিকে কেন্দ্র করে গত ৩ অক্টোবর কাউন্সিলরের ছেলে ইমন  সন্ত্রাসী বাহিনি নিয়ে সোহেলের বাড়িতে হামলা করে। সোহেলকে ধারালো দা দিয়ে এলোপাথারিভাবে মাথায় ও শরীরের বিভিন্ন জায়গা কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা সোহেলকে উদ্ধার করে প্রথমে ধামরাই সরকারি হাসপাতালে পরে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করে । বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনায় সোহেলের মা জাহানারা বেগম বাদি হয়ে মিজানুর রহমান জুয়েল (২৬), ইমন হোসেন (৩০), ফরহাদ হোসেন (২৪), রাজু মিয়া (৪০), আলমগীর (৩০), কামরুল ইসলাম (২২), আক্কাস আলী,  মনির হোসেনের (২৬) নামে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন। ধামরাই থানার মামলা নং ০৩। এই মামলায় পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে আর বাদিকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিয়ে আসছে। এতে মামলার বাদি ভয়ে বাড়িঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।

মামলার বাদি জাহানার বেগম জানান, কাউন্সিলরের ছেলে ইমনকে আমার ছেলে তার ডিস ব্যাবসায় ভাগ না দেওয়ায় আজকে আমার ছেলের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। তাছাড়া আদালতেও আমাদের নামে মিথ্যা চাঁদাবাজি মামলা করে আমাদের হয়রানি করতেছে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিপক চন্দ্র সাহা বলেন,আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে। তাছাড়া আসামীরা নাশকতা মামলার আসামী।
পৌরসভার সংরক্ষিত ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামীলীগ নেত্রী মালেকা বেগম সব ঘটনার কথা অস্বীকার করে বলেন, সোহেলকে অমানুষিক ভাবে মারা হয়েছে এটা সত্যি তবে আমার ছেলে ঘটনার সাথে জড়িত না।

Print Friendly

Related Posts