পৌর মেয়র ছালেক মিয়ার ব্যস্ততম দাউদনগরে সড়ক মেরামত পরিদর্শন

মোঃ মামুন চৌধুরী, হবিগঞ্জ॥ জেলার শায়েস্তাগঞ্জ পৌর শহরের ব্যস্ততম দাউদনগর বাজার রেল গেট এলাকায় সড়ক মেরামত কাজ পরিদর্শন করলেন পৌর মেয়র মোঃ ছালেক মিয়া।

৩০ অক্টোবর মঙ্গলবার বিকেলে তিনি পরিদর্শন করে নিময়নীতি অনুযায়ী নির্মাণ কাজ দ্রুত সম্পন্ন করার জন্য ঠিকাদারী প্রতিষ্ঠানকে নির্দেশ প্রদান করেন। সে নির্দেশমতে ঠিকাদারী প্রতিষ্ঠান সড়ক নির্মাণ কাজ পরিচালনা করছে বলে পরিদর্শনকালে জানা গেছে।

এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদের নির্বাচিত সদস্য আব্দুল মুকিত ও জেলা সাংবাদিক ফোরামের সহ-সভাপতি মোঃ মামুন চৌধুরী, সমাজসেবক মাসুক রানাসহ তৃণমূলের লোকজন।

মেয়র মোঃ ছালেক মিয়া বলেন- এ সড়কটি ব্যস্ত থাকে সার্বক্ষণিক। গুরুত্বপূর্ণ এ সড়কের মেরামত কাজ শুরু হওয়ায় ভাল লাগছে। নির্মাণ কাজে কোন প্রকারের অনিয়ম করতে দেওয়া হচ্ছে না। কাজটি দ্রুত সম্পন্ন করতে ঠিকাদারী প্রতিষ্ঠানকে বলেছি। তারা দ্রুত নির্মাণ কাজ করে যাচ্ছে। সড়কের মেরামত কাজ শেষ হলে তৃণমূল লোকজনের জীবনমানে আরো গতি আসবে।

জেলা পরিষদের সদস্য আব্দুল মুকিত বলেন- মেয়র ছালেক মিয়া পৌর এলাকার স্থানে স্থানে উন্নয়ন কাজ করে যাচ্ছেন। এ কারণে তৃণমূলের কাছে তিনি জনপ্রিয়। আমি তাঁর মঙ্গল কামনা করছি।

Print Friendly

Related Posts