শিল্পপতি হারুন-উর-রশিদ ঢাকা-৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী

জ.ই. বুলবুল ॥ শিল্পোদ্যোক্তা, পরপর ৬ বার সর্বাধিক ভোটে নির্বাচিত এফবিসিসিআই-এর সাবেক প্রভাবশালী পরিচালক ও এশিয়ান গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হারুন-উর-রশিদ সিআইপি আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৫ (যাত্রাবাড়ী-ডেমরা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

ইতোমধ্যে তার নির্বাচনী এলাকা ডেমরা-যাত্রাবাড়ীর অলিতে গলিতে তিনি ব্যাপক গণসংযোগ শুরু করেছেন।

তিনি গণসংযোগকালে পথ সভায় বলেন, আমি ১৯৬৯ সাল থেকে আওয়ামী লীগের সক্রিয় রাজনীতি করে আসছি। দলের দুঃসময়ে আমি অবদান রেখে আসছি। ১৯৯৮ ও ২০০৪ সালের বন্যার্ত মানুষের জন্য আশ্রয় শিবির ও লঙ্গরখানা খুলে আশ্রয়হীনদের পাশে দাড়িয়ে ছিলাম।

তিনি আরোও বলেন আমি নির্বাচিত হলে এলাকায় মাদক সন্ত্রাস জঙ্গীবাদ চাঁদাবাজি চিরতরে নির্মুল করবো এবং পাশাপাশি ডেমরা-যাত্রাবাড়ীকে আধুনিক ডিজিটাল নির্ভর সবুজায়ন ও মডেল সিটি হিসাবে গড়ে তুলবো। সর্বোপরি নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করবো। এছাড়াও আমি ডেমরা-যাত্রাবাড়ীর স্থায়ী বাসিন্দা হওয়ায় এখানকার জনমানুষের সঙ্গে আমার হৃদ্যতাপূর্ণ সম্পর্ক রয়েছে।

জানাগেছে এলাকার খেলাধুলা, শিক্ষা, সংস্কৃতি চর্চা, স্কুল-কলেজ, মসজিদ, মাদ্রাসা, মন্দির, এতিমখানা প্রতিষ্ঠা করাসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে নিয়মিত পৃষ্ঠপোষকতা প্রদান করে আসছেন।

তিনি ব্যবসায়িকক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় সরকার কর্তৃক ১৬ বার সিআইপি ঘোষিত হন এবং বাণিজ্যক্ষেত্রে ১৪ বার রাষ্ট্রিয় পুরস্কার লাভ করেন। তিনি বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান-এর দায়িত্বে নিয়োজিত আছেন। শিল্পপতি হারুন-উর-রশিদের সুদৃঢ় বিশ্বাস দলীয় নমিনেশন পেলে তিনি বিপুল ভোটে বিজয়ী হয়ে অবহেলিত যাত্রাবাড়ী-ডেমরা জনগণের ভাগ্যোউন্নয়নে জোরালো ভূমিকা রাখতে সক্ষম হবেন।

Print Friendly

Related Posts