আপনার আজকের রাশিফল ॥ ১ ডিসেম্বর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ১ ডিসেম্বর ২০১৮

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

দিনটি ভালো যাবে। প্রেমিক প্রেমিকাদের দিনটি বলবান থাকবে। বিদ্যার্থীরা কোনো পরীক্ষায় সফল হতে পারেন। সৃজনশীল পেশাজীবী ও খেলোয়াড়দের দিনটি শুভ সম্ভাবনাময়। দুপরের পর সময় কিছুটা প্রতিকূল হয়ে উঠবে। কর্মস্থলে কোনো ঝামেলায় পড়তে পারেন। কাজের লোকের দ্বারা ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা রয়েছে। সতর্ক থাকবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

দিনটি মিশ্র যাবে। পারিবারিক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বাড়ীতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। মায়ের শরীর কিছুটা দূর্বল থাকবে। বিকেলের দিকে রোমান্টিক বিষয়ে সাফল্য আসতে পারে। শিল্পী ও সাহিত্যিকদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল পেশার সাথে জড়িতদের নতুন কাজের যোগ রয়েছে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিকাশ ও মানিএক্সেঞ্জ ব্যবসায়ীরা লাভবান হবেন। সাংবাদিক ও সাহিত্যিকের দিনটি ভালো যাবে। প্রকাশক ও মুদ্রন ব্যবসা নতুন কাজের অর্ডার আসতে পারে। দুপরের পর থেকে সময় বলবান হয়ে উঠবে প্রত্যাশা পূরণ হতে পারে। আবাসন সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাবেন। যানবাহন ক্রয় বিক্রয় যোগ প্রবল।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো অগ্রগতি আশা করতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হবে। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। ব্যবসায়ীক বকেয়া আদায়ের জন্য তাগাদা দিন। দুপরের পর কোনো অর্ডার পেতে পারেন। গার্মেন্টস ও স্বর্ণালঙ্কার ব্যবসায় কিছু আয় রোজগার হতে পারে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট):

দিনটি ভালো যাবে। আজ আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। রাজনৈতিক নেতাকর্মীদের উন্নতির সুযোগ রয়েছে। অসুস্থরা শারীরিক ও মানসিক ভাবে সুস্থ্য হয়ে উঠবেন। দুপরের পর বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। রেস্টুরেন্ট ব্যবসায় সাফল্য পাবেন।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর):

আজ দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক ব্যয় বহুল থাকবে। আমদানী রপ্তাণী বাণিজ্যে রহস্যজনক বাধা বিপত্তি দেখা দেবে। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায় লোকশানের সম্মূখীণ হতে পারেন। দুপরের পর থেকে সময় ভালো হয়ে উঠবে। জীবনে সাফল্য পাবেন। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর):

দিনটি বলবান থাকবে। কর্মস্থলে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীদের বকেয়া টাকা আদায়ের যোগ বলবান। বিদেশ থেকে অর্থ লাভের যোগ রয়েছে। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের যোগ। প্রবাসীদের দিনটি সাফল্য লাভের। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের দিনটি লাভের।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর):

দিনটি শুভাশুভ মিশ্র। কর্মক্ষেত্রে পদস্ত কর্মকর্তার দ্বারা বিব্রত হতে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনাকে রহস্যজনক বিপদে পরতে হবে। বেকারদের চাকরী সংক্রান্ত পরীক্ষায় আশানুরুপ সাফল্য আশা করা যায়। দুপরের পর থেকে ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগারের আশা আছে। বন্ধুর সাহায্য পেতে পারেন। ঠিকাদারী কাজে ঝামেলা হবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিদেশ যাত্রার সুযোগ চলে আসবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে আশানুরুপ অগ্রগতি হতে পারে। শিক্ষকের সাহায্য পেয়ে যাবেন। দুপরের পর চাকরীজীবীরা সুফল পাবেন। কোনো নতুন কোম্পানিতে চাকরির সুযোগ পেতে পারেন। সামাজিক ও রাজনৈতিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী):

দিনটি ভালো যাবে না। প্রায় সারাদিনই আর্থিক দুঃশ্চিন্তায় থাকতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ক্ষতির আশঙ্কা প্রবল। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। দূর্ঘটনার আশঙ্কা রয়েছে। দুপরের পর সময় কিছুটা ভালো হয়ে উঠবে। বিদেশে কর্ম লাভের যোগ রয়েছে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারী):

দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে সকালের দিকে ভালো আয় রোজগার হতে পারে। দুপরের পর সময় কিছুটা ঝামেলাপূর্ণ হতে পারে। ব্যবসায়ীক পাওনাদারের আগমনে কিছুটা ঝামেলায় পড়তে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলতে হবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সাফল্য পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সাথে কোনো বিষয়ে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। কারো উপর অধিক বিশ্বাসের কারনে ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা রয়েছে।বিকালের পর সময় ভালো হয়ে উঠবে। ব্যবসা বাণিজ্যে ভালো করতে পারবেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাফল্য আসবে।

Print Friendly

Related Posts