রোম বিডি স্পোটিং ক্লাবের বিজয় দিবস গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

ইসমাইল হোসেন স্বপন. ইতালী : ১৬ ডিসেম্বর রোম বিডি স্পোটিং ক্লাব ইতালীর আয়োজনে বিজয় দিবস গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৮ অনুষ্ঠিত হলো। এতে মোট ৮টি টিম অংশগ্রহন করে।

রোম বিডির সভাপতি মোঃওমর ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম পলাশের পরিচালনায় উদ্বোধন করেন বাংলাদেশ সমিতি-ইতালীর সাবেক সভাপতি নূরে আলম ছিদ্দিকী বাচ্চু।

প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সমিতি-ইতালীর ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নায়েব আলী, মহিলা সম্পাদিকা সুমি ইসলাম, পৃষ্টপোষকতায় ছিলেন ক্লাবের পরিচালক কামরুজ্জামান রতন, তত্ত্বাবধানে ছিলেন অলিউদ্দিন শামীম।

italy-2

এছাড়াও জালালাবাদ এসোসিয়েশন ইতালীর সহসভাপতি মাহবুবুল কাদির ওয়েছ, বৃহত্তর সিলেট যুব সংঘ ইতালীর সভাপতি আরমান উদ্দিন স্বপন, ক্লাবের সিনিয়র সহসভাপতি মোঃ রুহুল আমিন, ইউনুছ মোল্লা, শফিকুর রহমান, প্রচার সম্পাদক মিনহাজ হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ব্যাক্তিবর্গ এবং গ্যালারি ভর্তি দর্শক উপস্থিত ছিলেন।

রোমের আর্কদি ত্রাবেরতিনো ২টি মাঠে একসাথে খেলা চলে। এতে ৪টি টিম সেমিফাইনালে যায়- ১. জালালাবাদ স্পোটিং ক্লাব (বনাম) বিডি ওয়ারিছ ২. কলিআলবানী ইয়াং স্টার (বনাম) রয়েল বিডি ক্লাব,বিডি ওয়ারিছ ও জালালাবাদ স্পোটিং ক্লাবের খেলাটি ছিল টান টান উত্তেজনার।

পরিশেষে বিডি ওয়ারিছ এবং কলিআলবানী ইয়াং স্টার ফাইনালে যায়।ফাইনাল খেলাটি আগামী রবিবার অনুষ্টিত হবে এবং পুরষ্কার বিতরনী ও চ্যাম্পিয়ানদের গোল্ডকাপ ট্রফি আগামী ৩১ ডিসেম্বর নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে প্রদান করা হবে।

এতে রোমে বাংলাদেশ দূতাবাস ও কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিবর্গ ছাড়াও সকল রাজনৈতিক সামাজিক সংগঠনকে আমন্ত্রন জানানো হবে। সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনায় থাকবেন রোমের জনপ্রিয় সকল কন্ঠশিল্পীবৃন্দ।

Print Friendly

Related Posts