চলে গেলেন হৃদয়হরণের বাবা অভিনেতা গৌতম দে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ কলকাতার বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ অভিনেতা গৌতম দে (৬৫) প্রয়াত। চলতি সময়ে তিনি জি বাংলা টিভি চ্যানেলের জনপ্রিয়  ‘হৃদয়হরণ বিএ পাশ’ সিরিয়ালে হৃদয়হরণের বাবার চরিত্রে অভিনয় করছিলেন।

দীর্ঘ দিন ধরেই ক্যানসারে আক্রান্ত ছিলেন। সোমবার সকাল ৭টা নাগাদ শহরের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর।তিনি রেখে গেলেন স্ত্রী ও এক মেয়েকে।

দীর্ঘ দিন থিয়েটারে অভিনয়ের সঙ্গে যুক্তছিলেন গৌতম দে। শুধু থিয়েটারই নয়, পরবর্তীকালে অনেক টেলি সিরিয়ালও করেছেন। অভিনয় করেছেন বেশ কিছু বাংলা ছবিতেও। অন্যতম জনপ্রিয় টেলি সিরিয়াল ‘জন্মভূমি’তে অভিনয়ের জন্য আমদর্শকের কাছে বেশ পরিচিত মুখ হয়ে উঠেছিলেন তিনি। সৃজনশীল অভিনয়ের জন্য সকলের মন কেড়েছিলেন টেলিপাড়ার এই অভিনেতা।

‘জন্মভূমি’ ছাড়াও অভিনয় করেছেন ‘তিথির অতিথি’, ‘ধ্যাত্ তেরিকা’, ‘এ কোন সকাল’, ‘লাবণ্যের সংসার’, ‘খুঁজে বেড়াই কাছের মানুষ’ এবং আরও অনেক সিরিয়ালে। সম্প্রতি দু’টি জনপ্রিয় টেলি সিরিয়াল— ‘রানি রাসমণি’ এবং ‘কুসুমদোলা’-তেও তাঁকে দেখা গিয়েছে।

অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে টেকনিশিয়ান্স স্টুডিওতে আজ দুপুর দেড়টায় তার মরদেহ নিয়ে আসা হবে। সেখানেই অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে পারবেন অসংখ্য তার অনুরাগী।

https://www.facebook.com/saptarshi.ray.7/posts/2246718018672758

Print Friendly

Related Posts