ঢালিউডের নায়করা কে কোথায় ভোট দেবেন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আসন্ন নির্বাচন উপলক্ষ্যে চিত্রতারকাদের মধ্যে সবচেয়ে আলোচিত নাম রিয়াজ ও ফেরদৌস কোথায় ভোট দিবেন, সেটা নিয়েও দর্শকের আগ্রহ কম নয়। খোঁজ নিয়ে জানা যায়, চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস দুজনেই ভোট দেবেন ঢাকা-১৭ আসনে।

এছাড়া ওমর সানি ভোট দেবেন ঢাকা-১৮ আসন (উত্তরা হাই স্কুল), আরিফিন শুভ রাজধানীর রমনা এলাকার ভোটার। চিত্রনায়ক জয় চৌধুরী মাগুরা ১ আসনের ভোটার। কায়েস আরজু ঢাকা-৮ আসনের ভোটার (কেন্দ্র সিদ্ধেশ্বরী গার্লস স্কুল)। আসিফ ইমরোজ খুলনা-১৬ আসনের ভোটার। চিত্রনায়ক রোশান বি. বাড়িয়া জেলার কসবা-৩ আসনের ভোটার এবং ডিএ তায়েব মহাখালী ডিওএইচএস এলাকার ভোটার।

শাকিব খান: আমি ‘ঢাকা ১৭ আসন’-এর ভোটার। গুলশানের একটি ভোট কেন্দ্রে সকালে ভোট দিতে যাবো। ওইদিন কোনো শুটিং রাখছি না।

চঞ্চল চৌধুরী: আমি রাজধানীর শাজাহানপুর এলাকার ভোটার। যেটা ঢাকা-৯ আসনে পড়েছে। আগে সেখানে বাসা ছিল। তাই ওই এলাকার ভোটার। এখন থাকি সিদ্ধেশ্বরী। ভোটের দিন অবশ্যই ভোট দেব।

জায়েদ খান: পিরোজপুর সদরের ১ আসনের ভোটার আমি। নির্বাচনের আগের দিন রাতে পিরোজপুর যাবো। সকালেই ভোট দেব। এরপর ভোট কেন্দ্রে পরিচিত মানুষরা আসবেন তাদের সঙ্গে কথাবার্তা বলবো। অনেকদিন পর তাদের সঙ্গে দেখা হবে।

বাপ্পী চৌধুরী: ভোটের দিন কোনো শুটিং নেই। সব বন্ধ। নারায়ণগঞ্জ ৪ আসনের চাষাড়া এলাকার ভোটার আমি। ভোট দিয়ে সারাদিন বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে দেখবো।

ইমন: আমার বাসা রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায়। ঢাকা-১১ আসনের ভোটার আমি। ভোটের দিন একেবারে সকাল সকাল আমি ও আমার পরিবার বাসার পাশে কেন্দ্রে গিয়ে ভোট দেব।

নিরব: ঢাকা ১৫ আসনের ভোটার আমি। আমি দক্ষিণ কাফরুলের বাসিন্দা। ভোট কেন্দ্র উত্তর কাফরুল।

সাইমন সাদিক: ভোটের জন্য দুদিন আগেই নিজ এলাকায় এসেছি। আমি কিশোরগঞ্জ ১ আসন (সদর) এলাকার ভোটার। আমার ভোট কেন্দ্র হলো শোলাকিয়া সর. প্রাথমিক বিদ্যালয়। সকালেই ভোট দেব।

সিয়াম আহমেদ: আমি ঢাকা-১৯ আসনের ভোটার। রাজারবাগ এলাকার ভোট কেন্দ্রে ভোট দেব।

Print Friendly

Related Posts