সোহানা জেসমিনকে উপজেলা চেয়ারম্যান হিসেবে চায় ধামরাইয়ের স্থানীয় আ’লীগ

রাসেল হোসেন, ধামরাই: ধামরাই উপেজেলায় বিপুল ভোটে নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান ও বর্তমান উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান, বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সোহানা জেসমিনকে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়নের দাবিতে তার সমর্থকরা ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক চালিয়ে যাচ্ছেন প্রচার-প্রচারণা।

আগামী মার্চে দলীয় প্রতীকে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে, কমিশনের এমন ইঙ্গিতের পর থেকেই ধামরাই উপজেলায় বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া।

ঢাকা-২০ ধামরাই সংসদীয় আসনে ২০১৪ সালে ১০ম জাতীয় সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক সংসদ সদস্য নির্বাচিত হলেও উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব তমিজ উদ্দিন চেয়ারম্যান নির্বাচিত হন এবং ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের সভাপতি মোহাদ্দেস নির্বাচিত হন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সোহানা জেসমিন তার নিকটতম বিএনপির প্রার্থীকে ২২ হাজার ভোটে পরাজিত করে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হন।

বিভিন্ন কারণে এলাকার উন্নয়নে তেমন ভূমিকা রাখতে পারেননি উপজেলার সাবেক চেয়ারম্যান তমিজ উদ্দিন। তাই এবার এলাকার উন্নয়নে ও হারানো চেয়ারম্যানের পদটি উদ্ধারে ধামরাই উপজেলায় বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সোহানা জেসমিনকে দলের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণার দাবি দলীয় নেতাকর্মীদের।

স্থানীয় আওয়ামী লীগ নেতাদের ভাষ্য, সোহানা জেসমিন মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার পর ধামরাই উপজেলার প্রতিটি স্কুল,কলেজ,মাদ্রাসা সহ এলাকার রাস্তা ঘাট,মসজিদের উন্নয়ন মূলক কাজ করেছেন।শুধু তাই নয় সমাজের হাজারও বেকার ছেলে মেয়েদের সরকারি ও নিজের তহবিল থেকে টেনিং এর মাধ্যমে স্বাবলম্বি করেছেন। তাই ধামরাইয়ের উন্নয়নের স্বার্থে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হিসেবে সোহানা জেসমিনকে চাই।

একান্ত আলাপকালে অ্যাডভোকেট সোহানা জেসমিন বলেন, আমার জন্ম রাজনৈতিক পরিবারে।আমার বাবা ১৯৬২ সালের আয়ুব বিরোধী আন্দোলনের সময় থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। আমি তারই আদর্শে গড়া। আমি ছাত্রকালীন সময় থেকে আওয়ামীলীগ পরিবারের সাথে জড়িত। দলের দুঃসময় ও সুসময়ে সব সময় পাশে ছিলাম, আছি থাকব। দল যদি আমাকে চেয়ারম্যান পদের মনোনয়ন দেয় তাহলে আমি পূর্বের চেয়ে আরও বেশি ভোটের ব্যাবধানে নির্বাচিত হব। আমি আশা করছি মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচন করার সুযোগ করে দিবেন।

Print Friendly

Related Posts