বর্ষপূর্তি ॥ এশিয়ান টেলিভিশন আসছে নতুন আঙ্গিকে

জ.ই. বুলবুল : বিনোদন এবং বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে ২০১৯ সালে নতুন আঙ্গিকে দর্শকদের সামনে আসছে এশিয়ান টেলিভিশন। যাতে থাকছে শতভাগ মুক্তিযুদ্ধের চেতনা মিশ্রিত বাঙ্গালিয়ানা। ৬ষ্ঠ বর্ষপূর্তির আগে মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলনে এসব জানিয়েছেন এশিয়ান টেলিভিশন এর চেয়ারম্যান আলহাজ্ব হারুন-উর-রশিদ, সিআইপি।

একই সঙ্গে তিনি জানিয়েছেন, বিদেশি চ্যানেল আর সাংস্কৃতিক আগ্রাসন রোধে নিজস্ব অনুষ্ঠানের মানোন্নয়নের মাধ্যমে সর্বোচ্চ চেষ্টা করবে এশিয়ান টেলিভিশন, বিশেষ করে জীবনধর্মী ও রুচিস্নিগ্ধ নাটক নির্মাণ করবে প্রতিষ্ঠানটি। একইসাথে ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে ভূমিকা রাখবে এশিয়ান টেলিভিশন।

রাজধানীর গুলশান নিকেতনে অবস্থিত এশিয়ান টেলিভিশন কার্যালয়ে মঙ্গলবার বেলা ১২টায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রতিষ্ঠানটির চেয়াম্যান আলহাজ্ব হারুন- উর-রশিদ সিআইপি আগামী দিনের পরিকল্পনা ও বর্ষপূর্তির জমকালো অনুষ্ঠানমালা নিয়ে বক্তব্য রাখেন।

তিনি জানান, দেশি বিদেশি দর্শকদের মন জয় করে আগামী ১৮ জানুয়ারি ৭ম বর্ষে পদার্পন করছে এশিয়ান টেলিভিশন। ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকীর শুভক্ষণে দর্শক শ্রোতাদের জন্য গুনগত মানের অনুষ্ঠানমালা নিয়ে আসছে এশিয়ান পরিবার। একইসাথে এশিয়ান টিভি বাঙালি সংস্কৃতির বিকাশের অগ্রপথিকের ভূমিকা পালন করবে এবং দেশের সার্বিক উন্নয়নে অনন্য অবদান রাখবে ইনশাআল্লাহ্।

মানসম্পন্ন অনুষ্ঠান নির্মাণে সবার সহযোগিতা চান এশিয়ান টেলিভিশন এর চেয়ারম্যান। মিডিয়া প্রতিষ্ঠানটির গঠনমূলক সমালোচনার পাশাপাশি ভালো অনুষ্ঠান নির্মাণে গণমাধ্যমকর্মীদের সহযোগিতা চান তিনি। বিদেশি চ্যানেল ও সংস্কৃতির আগ্রাসন রোধে শিল্পী কলাকুশলী এবং সংবাদকর্মীদের পাশাপাশি সাধারন দর্শকদেরও সহযোগিতা চান আলহাজ্ব হারুন-উর-রশিদ সিআইপি।

এশিয়ান টেলিভিশনকে গন মানুষের কণ্ঠস্বর হিসেবে উল্লেখ করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান। তিনি জানান রুচিশীল দর্শকের জন্য এশিয়ান টেলিভিশন যেমন মানসম্পন্ন অনুষ্ঠান নির্মাণে প্রতিশ্রুতিবদ্ধ একইভাবে রুচিশীল দর্শক তৈরিতেও এশিয়ান টেলিভিশন অঙ্গীকারাবদ্ধ। আগামী ১৮ জানুয়ারি এশিয়ান টেলিভিশন এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দঘন আয়োজনে সবাইকে উপস্থিত হওয়ার আমন্ত্রণ জানান প্রতিষ্ঠানটির কর্নধার আলহাজ্ব হারুন-উর-রশিদ সিআইপি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের হেড অব প্রোগ্রাম জাহিদ হোসেন শোভন, ডেপুটি হেড অব প্রোগ্রাম তানভীর তন্ময়, চীফ নিউজ এডিটর মোঃ বেলাল হোসাইন, জিএম (সাধারন) শাহ রেজাউল মাহমুদ, হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস শেখ সাখায়েত উল্যা মিলন, জিএম (অ্যাকাউন্টস) বি এম সিনহা সহ উর্ধ্বতন কর্মকর্তাগণ।

Print Friendly

Related Posts