ডিজিটাল বিনোদনপ্রেমীদের জন্য রবির বিশেষ ডেটা প্যাক

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ডিজিটাল বিনোদনপ্রেমী গ্রাহকদের জন্য বিশেষ ডেটা প্যাক এনেছে দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী অপারেটর রবি। অফারটির আওতায় নির্দিষ্ট রিচার্জে অপারেটরটির জনপ্রিয় চারটি বিনোদন প্লাটফর্ম; মাই স্পোর্টস, রবি টিভি, রবি স্ক্রিন ও আইফ্লিক্স’র ক্ষেত্রে বোনাস সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন রবি’র প্রিপেইড ও পোষ্টপেইড গ্রাহকরা।

এ প্যাকেজের আওতায় সপ্তাহে ১৯৯ টাকায় (ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জসহ) ১০জিবি ডেটা (৭জিবি যে কোন+৩জিবি ৪.৫জি) উপভোগ করতে পারবেন গ্রাহকরা। *১২৩*০১৯৯# নম্বরে ডায়াল করে অথবা ১৯৯ টাকা রিচার্জ করে অফারটি গ্রহণ করা যাবে।

মাসিক প্যাকেজের ক্ষেত্রে দুটি অফার রয়েছে। ৫০১ টাকায় রয়েছে ৩০ দিন মেয়াদী ৬জিবি ডেটা; অফারটি গ্রহণ করতে *১২৩*৫০১# নম্বরে ডায়াল অথবা ৫০১ টাকা রিচার্জ করতে হবে। এছাড়া ৩০ দিন মেয়াদী ১০জিবি ডেটা প্যাকের জন্য ৬৪৯ টাকা রিচার্জ বা *১২৩*৬৪৯# নম্বরে ডায়াল করতে হবে গ্রাহকদের।

সাপ্তাহিক প্যকেজ কিনলে ৫০ টাকার সাবস্ক্রিপশন ফি এবং মাসিক প্যাকেজের ক্ষেত্রে ১০০ টাকার সাবস্ক্রিপশন ফি ছাড় পাবেন গ্রাহকরা।

চলচ্চিত্র, মিউজিক ভিডিও, নাটক, টিভি শোসহ নানা কটেন্ট নিয়ে এক সমৃদ্ধ স্ট্রিমিং প্লাটফর্ম হল রবি স্ক্রিন। অন্যদিকে রবি মাই স্পোর্টস প্লাটফর্মে ক্রিকেট, ফুটবল ও টেনিস ম্যাচ লাইভ ও অফলাইনে উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

চলচ্চিত্রসহ বিভিন্ন অনুষ্ঠানের বিশাল সম্ভার নিয়ে সাজানো বিনোদনমূলক অ্যাপ্লিকেশন আইফ্লিক্স থেকে সরাসারি ও ডাউনলোড করে কন্টেন্ট উপভোগ করতে পারেন গ্রাহকরা। অন্যদিকে রবি টিভি হচ্ছে একটি মোবাইল স্ট্রিমিং অ্যাপ্লিকেশন যার মাধ্যমে বাংলা, ভারতীয় ও আন্তর্জাতিক টিভি চ্যানেল সরাসরি উপভোগ করা যায়। টিভি চ্যানেলের পাশাপাশি এতে রয়েছে অসংখ্য জনপ্রিয় ভিডিও ও চলচ্চিত্র।

Print Friendly

Related Posts