হাজী ইসহাক ফাউন্ডেশনের কম্বল বিতরণ

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) : আহসান গ্রুপ ও হাজী ইসহাক ফাউন্ডেশনের উদ্যোগে হত দরিদ্র পরিবারের মাঝে কম্বল (শীতবস্ত্র) বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকাল ৩ টার সময় চাঁদপুরের মতলব উত্তরের লতরদি ইসহাকিয়া মাদ্রসাা ও এতিমখানা প্রাঙ্গণে আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল। এসময় এলাকার সহস্রাধিক গরীব দুঃখী পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি বলেন, ধনীদের প্রতি গরীবদের হক আছে। এই হক যদি যথাযথভাবে পালন হতো, তাহলে সমাজে গরীব থাকতো না। আমরা যারা বিত্তশালী তারা অনেকেই গরীব দুঃখীদের খবর রাখি না। তিনি বলেন, আহসান গ্রæপের এমডি কামরুল আহসান উদ্যোগ নিয়ে গরীবদের সহায়তায় এগিয়ে এসেছেন। আমি তাকে ধন্যবাদ জানাই এবং সকলেই সকলের পার্শবর্তী অসহায় লোকদের খোঁজ খবর রাখবেন।

আহসান গ্রুপের এমডি এএসএম কামরুল আহসান সিআইপি এর সভাপতিত্বে এবং প্রভাষক মেহদী মাসুদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিক্ষানুরাগী, শিল্পপতি ও আওয়ামী লীগ নেতা এম. ইসফাক আহসান, ওসি (তদন্ত) মোরশেদ আলম, শাহবাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আক্তার হোসেন, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য বোরহান উদ্দিন ডালিম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক ইঞ্জি. জামাল হোসেন নাহিদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অ্যাড. সেলিম মিয়া, সাবেক ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সুলতান মোল্লা, মুক্তিযোদ্ধা মাহমুদ উল্লা সরকার, সমাজসেবক আরেফিন খান, যুবলীগ নেতা শাহআলম, ছাত্রলীগ নেতা মমিনুল ইসলাম প্রমুখ।

 

Print Friendly

Related Posts