ভোলায় মুয়াজ্জিনের গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার

ভোলা প্রতিনিধি: ভোলা সদর উপজেলায় নুরে আলম (২৮) নামে এক ব্যাক্তির গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার করেছ ভোলা সদর থানা পুলিশ।

রবিবার দুপুর ২টার দিকে উপজেলার ধনিয়া ইউনিয়নের বালিয়াকান্দি জামে মসজিদের পাশে মুয়াজ্জিনের রুম থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত নুরে আলম ঐ মসজিদের মুয়াজ্জিন হিসাবে নিয়োজিত ছিলেন। নুরে আলম বাপ্তা ইউনিয়নের মোসলেউদ্দিন আহমেদের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, নুরে আলম দুপুরের আযান দেয়। এরপরে মুসল্লিরা জামায়াতে নামাজ পড়তে এসে মুয়াজ্জিনকে মসজিদে দেখতে না পেয়ে ডাকাডাকির পর তার কোন সাড়া না পেয়ে তার ঘরে গিয়ে দেখেন নুরে আলম জানালার গ্রিলের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন।

পরে মুসল্লিরা ভোলা সদর মডেল থানার পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, নুরে আলম গত ২ মাস আগে বিবাহ করে সুখে শান্তিতে ঘরসংসার করছিলেন। তার স্ত্রীর কিংবা পরিবারের কারো সাথে কোন ঝগড়া বিবাদ ছিল না। এলাকার কারো সাথেও কখনো ঝগড়া বিবাদ হয়নি, তাহলে কেন হঠাৎ করে আত্নহত্যা করবে সে। এমন মৃত্যু মেনে নিতে পারছেন না তারা।

নিহতের পরিবারের দাবী এটা আত্মহত্যা নয়, কেউ নুরে আলমকে মেরে গলায় রশি দিয়ে ঝুলিয়ে রেখে গেছে।

ভোলা সদর মডেল থানার উপ-পরিদর্শক (ওসি) ছগির মিয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মর্গের রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাবেনা এটা আত্মহত্যা না মেরে ফেলা হয়েছে।

Print Friendly

Related Posts