দুমকি উপজেলায় কে হচ্ছেন আওয়ামী লীগের চুড়ান্ত প্রার্থী

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পটুয়াখালীর দুমকি উপজেলা আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান পদে সম্ভাব্য মনোনয়ন চেয়েছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হারুন-অর রশীদ হাওলাদার, বর্তমান উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান সিকদার, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট মেহেদী হাসান মিজান, বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান মোসাঃ নাসিমা বেগম।

গত ২৮ ডিসেম্বর সকাল ১০টায় সরকারি জনতা কলেজ মিলনায়তনে দুমকি উপজেলা আওয়ামীলীগ আয়োজিত কাউন্সিল অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী চুড়ান্তকরণে তৃণমূলের গোপন ভোটাভুটিতে তিন জনের একটি প্যানেল চূড়ান্ত করা হয়।

ভোটাভুটিতে সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হারুন-অর রশীদ হাওলাদার ৭২, বর্তমান উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান সিকদার ৫৪, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট মেহেদী হাসান মিজান ১৮, বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান মোসাঃ নাসিমা বেগম পেয়েছেন ২ ভোট, মুরাদিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার পেয়েছেন ০ ভোট।

অনুষ্ঠানে সাবেক ধর্ম প্রতিমন্ত্রী, পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি, স্থানীয় সাংসদ আলহাজ্ব অ্যাডভোকেট মো. শাহজাহান মিয়া, সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজী আলমগীরসহ জেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বর্তমানে উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্রিক মূল আলোচনায় রয়েছেন তৃণমূলের ভোটাভুটিতে ১ম, ২য় ও ৩য় হওয়া ব্যক্তিরা।

ভোটের ফলাফল প্রার্থী নির্বাচনের চুড়ান্ত সিদ্ধান্ত ৩ জনের একটি তালিকা পাঠানো হয় উপজেলা আওয়ামীলীগ ও জেলা আওয়ামীলীগ সমন্বয় করে কেন্দ্রীয়ভাবে সিদ্ধান্ত দেওয়ার জন্য।

এ সময় সম্ভাব্য ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরাও উপস্থিত ছিল।

উপজেলা আওয়ামীলীগ সূত্র জানায়, স্থানীয় সাংসদ, উপজেলা আওয়ামীলীগ ও জেলা আওয়ামীলীগ সমন্বয় করে চেয়ারম্যান পদে ৩ জনের তালিকা কেন্দ্রীয় সিদ্ধান্তের জন্য পাঠানো হয়েছে। কেন্দ্র থেকে যাকে মনোনয়ন দিবে আমরা তাকে নিয়েই নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করবো।

বর্তমানে সকলেই তাকিয়ে আছেন দলীয় প্রধান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিকে। কেননা তার সিদ্ধান্তেই চূড়ান্ত হবে কে হচ্ছেন এখানকার আওয়ামীলীগের প্রার্থী।

Print Friendly

Related Posts