মেসির বোতল ম্যাজিক (ভিডিও)

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  কোনো আন্তর্জাতিক পণ্যের ব্র্যান্ডিং, প্রোমোটিংয়ের সময় তারকা ফুটবলাররা টুকটাক নিজেদের স্কিল দেখিয়ে থাকেন। অতীতে যার নজির বহুবার দেখা গেছে। আবারও তেমন একটি ঘটনা ঘটল। এবার কেন্দ্রে মেসি।

আন্তর্জাতিক পানীয় ব্র্যান্ড পেপসির এক বিজ্ঞাপনে নিজের দেখানো স্কিলের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন মেসি। সেখানে, বলের ওপর পানীয়র বোতল রেখে নিখুঁত সময়ে বলকে হপের মধ্যে দিয়ে পার করান তিনি।

শুধু তাই নয়, বলের ব্যাক স্পিনের কারণে মাটি ছোঁয়ার আগে বেশ কয়েকবার ফ্লিপ করে বোতলটি। তারপরও মাটিতে না গড়িয়ে সোজাসুজি দাঁড়িয়ে থাকে পেপসির বোতল।

মেসির এই ম্যাজিকের খবরের মধ্যে তার সমর্থকদের জন্যও আছে সুখবর। অ্যাটলেটিক বিলবাও ম্যাচের আগে ফিটনেস পরীক্ষায় পাশ করেছেন মেসি। এলএম টেনের সঙ্গে ফিটনেস পরীক্ষা উতরে গেছেন উসমান ডেম্বেলেও।

পুরোপুরি ফিট না থাকায় রিয়ালের বিপক্ষে কোপা ডেল রে’র এল ক্ল্যাসিকোতে গত বুধবার মাত্র ৩০ মিনিট খেলেন মেসি। আর তিন সপ্তাহ বাইরে থাকার পর মাঠে ফিরছেন ডেম্বেলে। দুজনকেই বিলবাও ম্যাচের স্কোয়াডে রেখেছেন কোচ।

বার্সেলোনা কোচ আর্নেস্টো ভালভার্দে বলেছেন, ম্যাচে শুরু হওয়ার আগে পুরোপুরি ভালো অনুভব করলে বিলবাওয়ের বিপক্ষে শুরু থেকেই খেলবেন মেসি। তবে তাকে নিয়ে ঝুঁকি নিতে চান না ভালভার্দে।

অন্যদিকে, চলতি মৌসুমে দারুণ ছন্দে ডেম্বেলে। সবশেষ ১০ ম্যাচে আটটি গোলে অবদান আছে ফরাসি তারকার। গত মাসে লেগানেসের বিপক্ষে ইনজুরিতে পড়ার পর পাঁচটি ম্যাচ মিস করেছেন তিনি। বিলবাওয়ের বিপক্ষে মেসির মতো তিনিও শুরুর একাদশে থাকতে পারেন।

এই ম্যাচে বার্সা অবশ্য পাচ্ছে না জর্ডি আলবা ও আর্থারকে। হলুদ কার্ডের কারণে এক ম্যাচের নিষেধাজ্ঞায় আছেন আলবা। আর ইনজুরির কারণে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ব্রাজিলিয়ান আর্থার।

শনিবার রাতে নগরপ্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদকে ৩-১ গোলে হারিয়ে দুই নম্বরে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। রোববার রাতে চিরপ্রতিদ্বন্দ্বিদের চেয়ে পয়েন্ট ব্যবধানটা আট বাড়িয়ে নেয়ার সুযোগ বার্সার।

Print Friendly

Related Posts