সংরক্ষিত আসনে মনোনীত হয়ে সুবর্ণা বললেন-

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ সুবর্ণা মুস্তাফা এবারের একুশে পদক পাচ্ছেন, এটা পুরনো খবর। নতুন খবর হচ্ছে, এবার তিনি জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সদস্য হিসেবে মনোনীত হয়েছেন।

গত শুক্রবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা শেষে ওবায়দুল কাদের জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে মনোনীত ৪১ নামের তালিকা ঘোষণা করেন। এই তালিকায় নাম রয়েছে অভিনেত্রী সুবর্ণা মুস্তাফার নাম। তিনি ঢাকা থেকে সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের এমপি হিসেবে মনোনীত হয়েছেন।

সুবর্ণা মুস্তাফা বলেন, ‘আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে মনোনীত করার জন্য। আমার জন্য এটি একেবারেই নতুন একটি জায়গা। আমি আমার দেশকে অনেক ভালোবাসি। দেশের উর্দ্ধে আমার কাছে আর কোনকিছুই নেই। যারা বাংলাদেশকে বিশ্বাস করেনা, তারা আমার শত্রু, আমাদের শত্রু। যেহেতু এটা আমার জন্য একেবারেই নতুন একটি জায়গা, তাই আমি চাই মাননীয় প্রধানমন্ত্রী আমাকে দিক নির্দেশনা দিয়ে এগিয়ে যেতে সহযোগিতা করবেন। তিনি যেভাবে দিক নির্দেশনা দিবেন সেভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যেতে প্রস্তুত। আমাকে যখন যে কাজই দেয়া হয়েছে, শতভাগ দায়িত্ব নিয়ে করার চেষ্টা করেছি। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে দায়িত্ব দিবেন তা শতভাগ পালন করার চেষ্টা করবো। সাফল্যের সাথে সেই কাজ করার চেষ্টা থাকবে আমার।’

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending