মনোনয়ন নিয়ে বাড়ি ফেরা হলো না আ’লীগ নেতার

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ এ এইচ এম আজম খান বগুড়ার গাবতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পান তিনি। সেই দলীয় মনোনয়নপত্র আনতে ঢাকায় যান আওয়ামী লীগের এ নেতা। মনোনয়নপত্র নিয়ে বগুড়ায়ও ফেরেন। তবে বাড়ি ফেরা হয়নি তার। হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যান আওয়ামী লীগ নেতা আজম খান।

মঙ্গলবার ভোরে দলীয় মনোনয়নপত্র নিয়ে ঢাকা থেকে বগুড়ায় আসার পর শহরের সাতমাথায় বাস থেকে নামেন তিনি। এ সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মাটিতে পড়ে যান আজম খান। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্র জানা যায়, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী হিসেবে অংশ নিতে দলীয় মনোনয়নপত্র আনার জন্য গত দুদিন আগে আজম ঢাকায় যান। দলীয় মনোনয়নপত্র হাতে পেয়ে সোমবার রাতে বাসযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা হন তিনি। ভোর ৬টার দিকে বগুড়া শহরের সাতমাথায় বাস থেকে নামার পরপরই তিনি হৃদরোগে আক্রান্ত হন। পরে শজিমেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending