ট্রাকচাপায় প্রাণ গেল মেডিকেল ছাত্রীর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ পাবনা সদর উপজেলায় ট্রাকচাপায় তানিজা হায়দার (২২) নামে এক মেডিকেল ছাত্রী নিহত হয়েছে। বুধবার সন্ধ্যায় পাবনা শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন মহেন্দ্রপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তানিজা রাজশাহী জেলার লক্ষীপুর কাঁচাবাজার এলাকার শাম্মাক হায়দারের মেয়ে। তিনি পাবনা মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। দুর্ঘটনায় তানিজার বন্ধু ইমরান চৌধুরী (২৪) আহত হয়েছে। নওগাঁর মহাদেবপুর এলাকার ছেলে ইমরান পাবনা মেডিকেল কলেজের পঞ্চম বর্ষের ছাত্র।

তানিজার সহপাঠীদের বরাত দিয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক জানান, বাঙালির চিরন্তন উৎসব বসন্তবরণ উপলক্ষে তানিজা বুধবার বিকেলে বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে ঘুরতে বের হয়। ঘোরাঘুরি শেষে বাসায় ফেরার পথে সন্ধ্যা ৭টার দিকে পাবনা বাস টার্মিনাল এলাকা একটি ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন তানিজা ও তার বন্ধু ইমরান। এ সময় পেছন থেকে দ্রুতগতির একটি ট্রাক তানিজার ওপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক ও তার সহকারী (হেলপার) পালিয়ে গেছে।

এদিকে তানিজার মৃত্যুর খবরে পাবনা মেডিকেল কলেজ ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুর খবর পেয়ে সহপাঠীদের অনেকেই কান্নায় ভেঙে পড়েন। তানিজার বাবা রাজশাহীতে বন বিভাগে কর্মরত আছেন বলেও জানান তার সহপাঠীরা।

Print Friendly

Related Posts