কুতুবপুরে নুরজাহান মডেল স্কুলে দুর্ধর্ষ চুরি

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ফতুল্লার কুতুবপুর লাকি বাজার এলাকায় নুর জাহান মডেল স্কুলে দুর্ধর্ষ চুরি হয়েছে। চোরের দলেরা নিজেদেরে চেহারা আড়াল করতে ওই স্কুলের সিসি ক্যামেরা ও ভিডিও ফুটেজ সংরক্ষনের ডিবিআর মেশিন নিয়ে যায়। এ ছাড়াও চোরের দলেরা নগদ ৯০ হাজার টাকা, একটি ল্যাপটপ, ২টি মনিটরসহ ১লাখ ৭৫ হাজার টাকা নিয়ে যায়। এ ঘটনায় বিদ্যালয়টির প্রধান শিক্ষক ইকবাল হোসেন বাদি হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ করেছে।

অভিযোগ তদন্তকারী কর্মকতা মামুন মিয়া জানান, চুরির ঘটনায় তদন্ত হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে চুরি রহস্য উৎঘাটন করা যাবে।

অভিযোগ সূত্রে জানা গেছে, কুতুবপুর লাকি বাজার এলাকায় নুর জানান মডেল স্কুলে ১৬ ফেব্রুয়ারি রাতের যে কোনো সময় স্কুলটির অফিস রুমের তালা ভেঙ্গে চুরি ঘটনা ঘটে। পরে ১৭ ফেব্রুয়ারি সকালে অফিসে এসে অফিসের তালা ভাংঙ্গা পাওয়া য়ায়। এসময় চোরের দলেরা নগদ ৯০ হাজার টাকা, একটি ল্যাপটপ, ২টি মনিটরসহ ১লাখ ৭৫ হাজার টাকা নিয়ে যায়।
এদিকে এলাকাবাসী জানান, লাকিবাজার এলাকায় সাম্প্রতিকালে কয়েকটি চুরির ঘটনা ঘটেছে। পুলিশের হয়রানি ও কোর্ট কাচারির জন্য আমরা কোন কিছুই করিনি। তবে দিন দিন চুরি মাত্রাবৃদ্ধি পাচ্ছে। এর একটি প্রতিকার হাওয়া দরকার। পুলিশ সুপার মহদোয় এর প্রতি আহবান করছি বিদ্যালয়টির চুরির ঘটনার রহস্য দ্রুত উৎঘাটন করে আসামীদের গ্রেফতার করার জন্য।

প্রধান শিক্ষক ইকবার হোসেন জানান, বিদ্যালয়টিতে এর আগেও কয়েকবার চুরি হয়েছে। এ বার চুরি ঘটনাটি বড় হওয়া থানা পুলিশে জানিয়েছে।

পুলিশ আন্তরিকতার সাথে অভিযোগের বিষয়টি তদন্ত করে অপরাধীকে দ্রুত গ্রেফতার করবে এবং চুরি যাওয়া মামলা উদ্ধার করবে বলে তিনি আশা ব্যাক্ত করে।

মামলা তদন্তকর্মকতা ফতুল্লা মডেল থানার এস আই মামুন মিয়া জানান, অভিযোগ পেয়ে তদন্ত করিছে। আরো তদন্ত করতে হবে। দ্রুত সময়ের মধ্যে বিদ্যালয়টির চুরি যাওয়া মামলাসহ চোরদের গ্রেফতার করতে পারবো।

Print Friendly

Related Posts